রাজ্য

মায়ের জন্য স্ত্রী সংসার ছেড়েছেন ! এই সন্দেহে মাকে খুন করল ছেলে

Bangla 24×7 Desk : মা !! জীবনে চলার পথে অর্থাৎ প্রতিটি মুহূর্তে যার স্নেহ , ভালোবাসা আমাদের প্রয়োজন তিনি হলেন আমাদের মা l যিনি আমাদের দশ মাস দশ দিন গর্ভে ধারন করে কষ্ট সহ্য করে আমাদের পৃথিবীর আলো দেখিয়েছেন তিনি হলেন আমাদের মা । কিন্তু সেই মা যখন নিজেই পৃথিবীর মায়া ত্যাগ করেন তাও নিজের ছেলের জন্য তাহলে ঘটনাটি খুবই মর্মান্তিক । হ্যাঁ , ঠিক এমন ঘটনাই ঘটেছে ।

মায়ের জন্য স্ত্রী সংসার ছেড়েছেন ! এই সন্দেহে মাকে খুন করল ছেলে । কারণ তাঁর বিশ্বাস ছিল মাকে মেরে ফেললে স্ত্রী সংসারে আবার ফিরে আসবেন। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনা জেলার বাগদা থানা এলাকায়। ঘটনায় পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছে অভিযুক্ত । পুলিশ দেহটি ময়না তদন্তের জন্য পাঠিয়েছে ।

পরিবার সূত্রে জানা গিয়েছে , অভিযুক্ত জয়গোপাল বিশ্বাস পেশায় একজন শ্রমিক। কিন্তু পারিবারিক অশান্তির কারণে বাপের বাড়িতে থাকেন অভিযুক্ত জয়গোপাল বিশ্বাসের স্ত্রী । জয়গোপাল মা , দুই সন্তানের সঙ্গে বাড়িতেই থাকত । স্ত্রী বাপের বাড়ি চলে যাওয়ার জন্য মানসিক অশান্তিতে ভুগত জয়গোপাল । তাই স্ত্রীকে ফোন করে আসার কথা বলত প্রায়শই । মায়ের সাথে প্রায় সময় ঝামেলায় জড়াত জয়গোপাল ।

বৃহস্পতিবার বাড়ি থেকে চিৎকার শুনে ছুটে যান প্রতিবেশীরা । তাঁরা গিয়ে দেখেন , মাটিতে রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন ধৃতের মা সুমিত্রা দেবী । স্থানীয় সূত্রে জানা গিয়েছে , জয়গোপাল একজন মানসিক রোগী । সমস্ত ঘটনা নিজের মুখে স্বীকার করেছে অভিযুক্ত জয়গোপাল বিশ্বাস ।

Follow Me:

Related Posts