অফবিট

হোয়াটসঅ্যাপ গ্রুপের ভিডিও চ্যাটে আরও বেশি বন্ধুকে পাওয়া যাবে

সমর্পিতা ব্যানার্জী , কলকাতা : “বন্ধু চল রোদ্দুরে, মন কেমন মাঠ জুড়ে , খেলবো আজ ওই ঘাসে , তোর টিমে তোর পাশে….”

না এখন এই লক ডাউন এর মধ্যে বন্ধু কে কোথাও যেতে হবে না , যাতে আরো অনেক বন্ধু মিলে এবার একসঙ্গে আড্ডা দেওয়া যায় তার ব্যবস্থা করলো Jan koum এবং Brian Acton মানে Whats App

বন্ধ স্কুল-কলেজ , লেখাপড়াও চলছে বাড়ি থেকে। আবার অফিসের মিটিংয়ের জন্যও দরকার হচ্ছে গ্রুপ চ্যাট এর তাই পরিস্থিতিতে বদল আনল জনপ্রিয় মেসেজিং অ্যাপ হোয়াটসঅ্যাপ. এতদিন হোয়াটস অ্যাপের একসঙ্গে চার জনের বেশি একটি কলে যোগ দেওয়া যেত না , কিন্তু এবার থেকে আট (৮) জন করে যোগ দেয়া যাবে । এর ফলে গ্রাহক সংখ্যা বাড়াতে চলেছে হোয়াটস অ্যাপেও ।

সূত্রের খবর অনুযায়ী , সম্প্রতি প্রকাশিত এক রিপোর্টে জানা গিয়েছে , হোয়াটস অ্যাপ ভয়েস ও ভিডিও গ্রুপ কলে এবার একসঙ্গে আট জন যোগ দিতে পারবেন। অ্যানড্রয়েড ও আইওএস বিটা আপডেটে এই ফিচার পাঠিয়ে দেওয়া হয়েছে । খুব তাড়াতাড়ি স্টেবেল ভার্সানে এই ফিচার পৌঁছে যেতে পারে। যেটা আরো জানা যাচ্ছে , কোন গ্রুপে ঢুকে ভিডিও অথবা অডিও কল বাটনে ট্যাপ করলেই গ্রুপ কল শুরু করা যাবে। কোনও গ্রুপে আট জনের বেশি সদস্য থাকলে সর্বোচ্চ আট জন সদস্যকেই গ্রুপ কলের জন্য বেছে নেওয়া যাবে। তবে গ্রুপের কোনও সদস্যের ফোন নম্বর সেভ করা না থাকলে তাঁকে গ্রুপ কলে অ্যাড করা যাবে না। নতুন এই ফিচার পেতে অপেক্ষায় আছে সমস্ত Whats App ব্যাবহারকারীরা ।

Follow Me:

Related Posts