ক্রিকেট খেলা

লকডাউনের মধ্যেই ওয়েস্ট ইন্ডিজের হেলিকপ্টার ভারতের মাটিতে, মুম্বই পুলিশ জানাল বাড়তি সতর্কতা

Bangla 24×7 Desk: করোনার জেরে আন্তর্জাতিক বিমানের ওঠানামা স্থগিত থাকলেও ক্যারিবিয়ান হেলিকপ্টার ঠিক পৌঁছে গেল ভারতের মাটিতে। ভাবছেন তা কি করে সম্ভব ? বলাই বাহুল্য, হেলিকপ্টার শর্টে দক্ষ ভারতীয় তারকা ‘ক্যাপ্টেন কুল’ এর জন্মদিনে এমনই এক উপহার দিলেন ক্যারিবিয়ান তারকা ডোয়েন ব্রাভো। মুক্তি পেল মহেন্দ্র সিং ধোনির জন্য গাওয়া তাঁর ‘হেলিকপ্টার ৭’ গানটি।

 নাচে গানে এর আগেও মন ছুঁয়েছেন এই তারকা। আইপিএল এর সুবাদে গভীর বন্ধুত্বে পরিণত হয়েছে চেন্নাই সুপার কিংসে একসঙ্গে খেলা এই দুই তারকার। করোনার জেরে বন্ধ থাকা আইপিএল এর ফলে, বিদেশে থেকেও বন্ধু মাহির জন্য গভীর ভালবাসাপূর্ন এক টুকরো হেলিকপ্টার পাঠিয়ে দিলেন ভারতের মাটিতে। এমন বন্ধু প্রীতিতে মজেছে সমগ্র ক্রিকেটপ্রেমীরা।

ক্রিকেটের ক্যাপ্টেন কুল কে ২২গজে আর দেখা না গেলেও , তাঁর প্রতি ভালবাসা ও শ্রদ্ধার জোয়ারে আজও একটুকুও ভাটা পড়েনি। মঙ্গলবার তাঁর ৩৯ বছরের জন্মদিনে শুভেচ্ছার বন্যায় ভাসালেন ক্রিকেট অনুরাগীরা। বিভিন্ন সোশ্যল মিডিয়ার দেওয়াল ভরে ওঠে তাঁর নামাঙ্কিত শুভেচ্ছা বার্তা ও ছবিতে।

প্রাক্তন ভারতীয় ক্রিকেট অধিনায়কের জন্মদিনকে হাতিয়ার করে মুম্বাই পুলিশের এক অভিনব প্রচার ও চোখে পড়ল আজ। MSD র নতুন অর্থ তৈরি করে চালালেন করোনা সচেতনতার প্রচার। দেশের মধ্যে করোনা আক্রান্তের সংখ্যায় সবার উপরে থাকা মুম্বাই-এ মুম্বই পুলিশ দিলেন নতুন ভঙ্গিতে সচেতনতার বার্তা। তাঁদের ভাষায় MSD অর্থাৎ মেনটেন সোশ্যাল ডিসট্যান্স। তাঁরা আরও বলেন, সোশ্যাল ডিসট্যান্স মেনটেনের মাধ্যমেই একমাত্র করোনাকে স্টাম্প আউট করা যাবে।

Follow Me:

Related Posts