রাজনীতি রাজ্য

‘অনুব্রত মণ্ডল গেরুয়া শিবিরে যোগ দিতে ইচ্ছুক থাকলে স্বাগত ‘, প্রস্তাব দিলেন জয় বন্দ্যোপাধ্যায়

Bangla 24×7 Desk : গোটা রাজ্যেই শুক্রবার ‘বাংলা বাঁচাও, গণতন্ত্র বাঁচাও’ নামে শুক্রবার নতুন কর্মসূচি পালন করল রাজ্য বিজেপি। কলকাতায় মূল অনুষ্ঠানটি হয় মেয়ো রোডে। সেখান দিলীপ ঘোষ ছাড়াও উপস্থিত ছিলেন বিজেপির কেন্দ্রীয় নেতা তথা রাজ্যের পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয় , মুকুল রায় , রাহুল সিনহা। সকলেই এদিন রাজ্যে গণতন্ত্র নেই বলে অভিযোগ তোলেন ।

শুক্রবারের বোলপুরের বোলপুর মহকুমা অফিসের সামনে বিজেপির ‘বাংলা বাঁচাও, গণতন্ত্র বাঁচাও’ কর্মসূচিতে যোগ দেন জয় বন্দ্যোপাধ্যায় । সাথে ছিলেন অন্যান্য বিজেপি নেতা কর্মীরা। অনুষ্ঠান শেষে জয় বন্দ্যোপাধ্যায় বলেন, ‘অনুব্রত মণ্ডল গেরুয়া শিবিরে যোগ দিতে ইচ্ছুক থাকলে স্বাগত । যাঁরা পদ্ম শিবিরে আসবেন তাঁদের স্বচ্ছ এবং সৎ ভাবমূর্তি থাকা বাঞ্ছনীয় । যদিও এটা অনুব্রত মণ্ডলের নেই। কিন্তু উনি একজন দক্ষ রাজনীতিক এবং সংগঠক। “

পাশাপাশি তিনি বলেন , ” আগামী বিধানসভা নির্বাচনে তাঁর গড় ধ্বংস হতে চলেছে। ২০২১ সালে বিজেপি ক্ষমতায় আসতে চলেছে। বীরভূমে ১১ টি বিধানসভাতেই পদ্মফুল ফুটবে । পাশাপাশি এদিন তিনি বিশ্বভারতীতে ভাঙচুরের ঘটনায় সরাসরি তৃণমূলের যোগ রয়েছে বলে অভিযোগ করেন। এমনকি জড়িত তৃণমূল কর্মীদের শাস্তির ব্যপারে মুখ্যমন্ত্রীর কাছে আবেদন করেন বলে জানা গিয়েছে । অনুব্রত মণ্ডলকে সরাসরি দলবদলের প্রস্তাব দেওয়া নিয়ে শুরু হয়েছে জোর জল্পনা । যদিও এ বিষয়ে এখনও পর্যন্ত বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Follow Me:

Related Posts