আবহাওয়া মহানগর রাজ্য

হাওয়া অফিসের সতর্কবার্তা বজ্রবিদ্যুৎ-সহ ঝড়-বৃষ্টি, ঘূর্ণাবর্তের জেরে দক্ষিণবঙ্গে বাড়বে বৃষ্টির পরিমাণ

Bangla 24×7 Desk : উত্তরবঙ্গে কাল থেকে বৃষ্টির পরিমাণ বাড়তে পারে । হাওয়া অফিস দক্ষিণবঙ্গে ভারী বৃষ্টির পূর্বাভাস জানায় ।

দক্ষিণবঙ্গে ২৪ ঘন্টাতেও বিক্ষিপ্ত বৃষ্টির সম্ভাবনা । রাতের দিকে সামান্য ঝড় বৃষ্টির সম্ভাবনা রয়েছে। । উত্তরবঙ্গের জেলাগুলিতে ঝড় বৃষ্টির সম্ভাবনা কম। দার্জিলিং, কালিম্পং, জলপাইগুড়ি ও উত্তর দিনাজপুরে ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে । হাওয়া অফিসের তরফ থেকে জানা যায় নদিয়া, মুর্শিদাবাদ ও উত্তর দক্ষিণ ২৪ পরগনায় এই তিন জেলাই ভারী বৃষ্টির সম্ভাবনার । দক্ষিণবঙ্গে শুক্রবার থেকে বৃষ্টির পরিমাণ বাড়বে । বীরভূম, বাঁকুড়া, পুরুলিয়া, পশ্চিম বর্ধমান, মুর্শিদাবাদ জেলায় ৭০ থেকে ১১০ মিলিমিটার বৃষ্টির সম্ভাবনা রয়েছে । আজ ২২.৬ ডিগ্রি সেলসিয়াস সকালের সর্বনিম্ন তাপমাত্রা । ৬৮ থেকে ৯৩ শতাংশ বাতাসে জলীয় বাষ্পের পরিমাণ ।

হাওয়া অফিস থেকে জানা যায়, রাজ্যে প্রচুর জলীয়বাষ্প ঢু্কেছে । এর ফলে বজ্রবিদ্যুৎ-সহ ঝড়-বৃষ্টির । এই সময় যে মৎস্যজীবীরা সমুদ্রে মাছ ধরতে গেছেন তাদের তরফে সতর্কবার্তা দেওয়া হয়েছে। আজ রাতের মধ্যেই যেন তাঁরা নিজ নিজ বাড়ি ফিরে যাওয়ার নির্দেশ দিয়েছেন হাওয়া অফিস ।

Follow Me:

Related Posts