করোনা আপডেট মহানগর রাজ্য

করোনা সুরক্ষায় বেলেঘাটা আইডি কে পিপিই পোশাক প্রদান করল স্বেচ্ছাসেবী সংগঠন

Bangla 24×7 Desk : করোনা থেকে ভারতবাসীকে বাঁচাতে প্রধানমন্ত্রীর নির্দেশে আগামী ৩ রা মে অবধি দেশে লক ডাউন চলবে l করোনা ভাইরাস আমাদের রাজ্যেও থাবা বসিয়েছে l মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় আবেদন করেছিলেন এই সময় মানুষের পাশে দাঁড়াতে l এই আহবানে এগিয়ে এসেছেন অনেক স্বহৃদয় ব্যক্তি ও বিভিন্ন সংগঠন l

COVID 19 শব্দটি এখন বিশ্বের কাছে ত্রাস । সকল মানুষ যেখানে মৃত্যু ভয়ে ভীত তখনও নিজের জীবনের বাজী রেখে যারা সমাজের সামনে থেকে লড়ছেন তারা হলেন আমাদের চোখের সামনে সাক্ষাৎ ভগবান – ‘ডাক্তার’ যার নাম । তাদের এই নিরলস প্রচেষ্টাকে সন্মান জানিয়ে এগিয়ে এল জলপাইগুড়ির WHITE EAGLES এবং রোট্রাক্ট ক্লাব অফ ব্যারাকপুর ।

এবার হোয়াইট ঈগলস এবং রোট্রাক্ট ক্লাব অফ ব্যারাকপুর এর মিলিত উদ্যোগে ১০০টি PPEপোশাক অর্থাৎ পার্সোনাল প্রোটেক্টিভ ইকুইপমেন্টস বেলেঘাটা আইডি হাসপাতালে প্রদান করা হল ।

WHITE EAGLES এর অন্যতম সদস্য সন্দীপ জোয়ারদার বলেন , সত্যি কথা বলতে আমরা হলাম একটা মাধ্যম , সমাজের সেবামূলক কাজ করে যাওয়াটা আমাদের ধ্যান এবং জ্ঞান । সমাজের এত বড় বিপদের দিনেও যেভাবে ডাক্তার নামক ভগবানরা নিজেদের প্রাণ ,পরিবার এর তোয়াক্কা না করে আমার আপনার মতন সাধারণ মানুষের জীবন বাঁচাতে ঝুঁকি নিয়ে দিন রাত এক করে কাজ করে চলেছেন , তাদের সুরক্ষার কথা মাথায় রেখে এই প্রজেক্ট ‘Life Jacket’ । ওনাদেরকে আমাদের স্যালুট জানাই এবং সাথে সাথে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানাই ।

এর আগে একই ভাবে জলপাইগুড়ির WHITE EAGLES চ্যারিটি অর্গানাইজেশন এর পক্ষ থেকে কয়েকজন সদস্যদের উদ্যোগে শহরের সশস্র পুলিশ বাহিনী , দমকল কর্মী ও মহিলা থানার কর্মরত পুলিশ কর্মীদের কর্তব্যে উৎসাহ দিতে ও কাজের মনোবল বৃদ্ধি করতে তাঁদের হাতে জল , বিস্কুট , গ্লুকোজ ও চকলেট তুলে দেওয়া হয়েছিল l এই উপহার তুলে দেওয়ার জন্য তাঁরা পৌঁছে গিয়েছিল জলপাইগুড়ির কোতয়ালি থানা , পাহাড়পুর মোড় , আসাম মোড় , বেগুন্টারি মোড় , পোস্ট অফিস মোড় , রায়কত পাড়া বাস স্ট্যাণ্ডে কর্মরত সকল পুলিশ কর্মীদের কাছে ।

Follow Me:

Related Posts