দেশ মহানগর রাজ্য

মোহনবাগান দিবস উপলক্ষে ভার্চুয়াল সেলিব্রেশন ! কি থাকছে জেনে নিন

Bangla 24×7 Desk : মোহন বাগান এবং ২৯ জুলাই – একই মুদ্রার দুটি দিক । ২৯ জুলাই মোহন বাগান সমর্থকদের কাছে আলাদা একটি দিন । এদিন অমর একাদশকে স্মরণ করার দিন । ২৯ জুলাই আসবে আর সেলিব্রেশন হবে না তাই কখনও হয় ! ২৯ জুলাই আসবে আর সেলিব্রেশনও হবে । করোনা আবহে মোহন বাগান দিবস উপলক্ষে ভার্চুয়াল সেলিব্রেশন ! চমকে যাচ্ছেন ! জেনে নিন ।

এবারের মোহন বাগান দিবস খুবই আনন্দের । তার প্রথম কারণ হল দীর্ঘদিন পরে স্পন্সর সমস্যা মিটে গিয়ে এটিকের সাথে সংযুক্তি হয়েছে মোহন বাগানের । যার দরুন মোহন বাগান সমর্থকদের দীর্ঘদিনের একটি আশা পূরণ হতে চলেছে । এটিকে-মোহন বাগান দেশের এক নং কর্পোরেট ফুটবল টুর্নামেন্ট আইএসএলে খেলবে । এর পাশাপাশি মোহন বাগান কোচ কিবু ভিকুনার কোচিং এ আবারও আইলিগ চ্যাম্পিয়ন হয়েছে। আবার এর পাশাপাশি এটিকে স্প্যানিশ কোচ অ্যান্তেনিও লোপেজ হাবাসের কোচিং এ আইএসএল চ্যাম্পিয়ন হয়েছে । তাই সবদিক থেকেই এবারের মোহন বাগান দিবস খুবই স্পেশ্যাল ।

ঠিক অভিনব উপায় নিতে চলেছে মোহনবাগানের একটি ফ্যান ক্লাব। সংক্রমণের কারণে ভার্চুয়ালই উদযাপিত হবে মোহনবাগান দিবস। জানা গেছে , মেরিনার্স অ্যাব্রড নামের একটি ফ্যান ক্লাব এই উদ্যোগ নিয়েছে । ভিডিও চ্যাটিং অ্যাপের মাধ্যমে একত্রিত হয়ে আড্ডা দেওয়ার উদ্যোগ নিয়েছেন আমেরিকাবাসী সবুজ-মেরুন ভক্তরা। প্রসঙ্গত উল্লেখ্য , সারা বিশ্বে যত মোহন বাগান সমর্থক আছ , সবাইকে আমন্ত্রণ জানানো হচ্ছে। আগামী ২৫ শে জুলাই , শনিবার রাত্রি ৮ টায় সকলকে উপস্থিত থাকতে বলা হয়েছে। 

Follow Me:

Related Posts