রাজ্য

বছর দুয়েকের শিশু সন্তানকে খুনের অভিযোগ উঠল জেঠিমার বিরুদ্ধে, ফাঁসির দাবী জানাল গ্রামবাসীরা

Bangla 24×7 Newsdesk: দু’বছরের শিশু সন্তানকে খুনের অভিযোগ উঠল তার জেঠিমার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে বোলপুরের কাশিপুর গ্রামে। পারিবারিক অশান্তির জেরেই এমন নৃশংস খুন বলে প্রাথমিক তদন্ত থেকে জানা যাচ্ছে।

বৃহস্পতিবার কাশিপুর নিবাসী মোরশেদ খানের স্ত্রী শম্পা বিবির সাথে তার জা তাজমির বিবির পারিবারিক অশান্তি হয়। পরে তা মিটে গেলেও ওই অশান্তির সূত্র ধরে এই খুন বলে অভিযোগ মোরশেদের।

শুক্রবার শিশুটিকে বিকেলের পর থেকে খুঁজে না পাওয়ায় বিভিন্ন জায়গায় তল্লাশি চালানো হয় এমনকি পুকুরে পড়ে যাওয়ার সন্দেহে পুকুরেও জাল ফেলা হয়। কিন্তু কিছুই খুঁজে পাওয়া যায়নি। পরে  তাজমির বিবির সন্দেহজনক আচরণে তাঁকে পাকড়াও করা হয়। রোষের মুখে সে স্বীকার করে যে, দুপুরে শম্পা যখন ঘুমাচ্ছিল তখন সে তার ছলেকে তুলে এনে তার ঘরের আলমারিতে আটকে রাখে। ঘটনাটি জানার পরে তাজমির বিবির ঘরের আলমারি খুলে শিশুটির মুখে কাপর গোঁজা নিথর দেহ উদ্ধার হয়। ঘটনাটির খবর পেয়ে তড়িঘড়ি সেই স্থানে উপস্থিত হয় স্থানীয় থানার পুলিশ। মহিলাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রামবাসীরা তার ফাঁসির দাবিতে সোচ্চার হয়েছে। এদিকে সন্তান হারানো বাবা মা তাদের শিশুর নৃশংস ভাবে হত্যা কিছুতেই মেনে নিতে পারছেনা

Follow Me:

Related Posts