রাজনীতি রাজ্য

খোদ বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের উপস্থিতিতে সংঘর্ষে জড়াল বিজেপির প্রবীণ – নবীন দুই নেতৃত্ব

Bangla 24×7 Desk : স্বয়ং বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ যেখানে আগামী ২০২১ রাজ্য বিধানসভা নির্বাচনে শাসক দল তৃণমূল কংগ্রেসকে গদিচ্যুত করার লক্ষ্যে অবিচল সেখানে দাঁড়িয়ে খোদ বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের উপস্থিতিতে সংঘর্ষে জড়াল বিজেপির প্রবীণ – নবীন দুই নেতৃত্ব । পশ্চিম মেদিনীপুরের গড়বেতায় দিলীপ ঘোষের কর্মসূচিতে হাতাহাতি দলীয় কর্মীদের । নিজের ঘর ভাঙা সামলাতে পারছেন না তিনি অন্য দলের ঘর ভাঙবেন কিভাবে । এই ঘটনা প্রকাশ্যে আসতেই এমন প্রশ্ন উঠতে শুরু করেছে ।

জানা গেছে , একগুচ্ছ কর্মসূচী নিয়ে পশ্চিম মেদিনীপুরের গড়বেতায় গিয়েছিলেন দিলীপ ঘোষ । সেখানে তিনি দলীয় কর্মীদের পেপটক দেওয়ার পাশাপাশি হুঙ্কার দেন যে ” আগামী রাজ্য বিধানসভা নির্বাচনে তৃণমূলকে গদিচ্যুত করবেন । মুখ্যমন্ত্রীকে একশোর নিচে নামাবেন । ” এরপর গড়বেতায় মণ্ডল কমিটিকে নিয়ে বৈঠকে করার সময় আসল ঘটনার সূত্রপাত ।

গত বিধানসভা নির্বাচনে গড়বেতার বিজেপির দলীয় প্রার্থী প্রদীপ কুমার লোধা অভিযোগ করেন , এই বৈঠকে তিনি ও তাঁর অনুগামীরা আমন্ত্রণ পাননি। অথচ তাঁরা দিলীপ ঘোষের সঙ্গে কথা বলতে চান। এই দাবিতে বৈঠকে ঢুকে পড়ার চেষ্টা করলেও বাধা পান। প্রদীপ কুমার লোধা এবং তাঁর অনুগামীদের বাধা দেওয়ার অভিযোগ ওঠে দলের জেলা সভাপতি এবং জেলা সাধারণ সম্পাদকের বিরুদ্ধে। হাতাহাতিতে জড়ান বিজেপির প্রবীণ – নবীন দুই নেতৃত্ব । পরিস্থিতি এমন পর্যায়ে চলে যায় যে খোদ বিজেপির রাজ্য সভাপতিকে এই ঘটনায় হস্তক্ষেপ করতে হয় ।

আমন্ত্রিতদের সাথে কথা বলার পাশাপাশি তিনি দলের অন্য নেতৃত্বের সাথেও কথা বলেন । এই ঘটনায় দিলীপ ঘোষ বলেন , ” দলের স্বার্থে , সংগঠনের স্বার্থে সবাইকে একসাথে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে । কোনও গোষ্ঠীদ্বন্দ্ব রাখা যাবে না। ”

Follow Me:

Related Posts