রাজ্য

পারিবারিক বিবাদের জেরে ভাইপোকে খুন করল কাকা ! চাঞ্চল্যকর ঘটনা নদীয়ার হরিণঘাটায়

Bangla 24×7 Desk : পারিবারিক বিবাদের জেরে ভাইপোকে খুন করল কাকা ! চাঞ্চল্যকর ঘটনা নদীয়ার হরিণঘাটায় । হরিণঘাটা থানার পুলিশ ইতিমধ্যেই অভিযুক্ত সমীর ঘোষকে গ্রেফতার করে জেরা শুরু করেছে । 

জানা গেছে , মৃতের নাম সৌরথ ঘোষ (১০) । তার বাবা কাকারা মিলে সাত ভাই। তাঁরা সকলে মিলে সপরিবারে বসবাস করেন একই বাড়িতে। ঐ সাত ভাইয়ের মোট ষোলো বিঘা জমি রয়েছে। সেই জমিতেই রয়েছে একটি পারিবারিক স্যালো মেশিন। এই স্যালো মেশিন থেকে সাত ভাই প্রয়োজন মতো সেচের জল নেন। তা থেকে আশপাশে থাকা অন্যান্য জমিতেও সেচের জল দেওয়া হয়। তা থেকে বছরে বেশ কয়েক হাজার টাকা লাভ হয় তাঁদের।

কিন্তু পরে জানা যায় বেশ কয়েক বছর ধরে লাভের টাকার অংশ কোনও ভাইকে না দিয়ে একাই সমীর ঘোষ তিনি নিজেই তা নিয়ে নিচ্ছিলেন। গত কয়েক দিন আগে সমীরের কাছে জমে থাকা প্রায় ৫০ থেকে ৬০ হাজার টাকা পরিশোধ করবার জন্য অন্য ভাইয়েরা চাপ দিতে থাকেন । অভিযোগ, সেই ক্ষোভ গিয়ে পড়ে সেজো ভাইয়ের ছেলের ওপর।

এরপরে মাছ ধরার নাম করে ভাইপো সৌরথকে ডেকে নিয়ে যান সমীর ঘোষ । সৌরথকে আর খুঁজে না পাওয়ার জন্য পরিবারের লোকজন হরিণঘাটা থানায় নিখোঁজের ডায়েরি করেন। বুধবার দুপুরে পুকুরে মাছ ধরতে এসে একজন একটি মৃতদেহ দেখতে পান। সৌরথের পরিবারের লোকজন সেখানে গিয়ে মৃতদেহ শনাক্ত করেন। হরিণঘাটা থানার পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। নিহতের বাবার অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে। পুলিশ জানিয়েছে ময়নাতদন্তের রিপোর্ট এলে তবেই মৃত্যুর কারণ জানা যাবে।

Follow Me:

Related Posts