Uncategorized

চুরি করা দামি ফোন ব্যাবহার করতে না পেরে মালিককে ফোন ফিরিয়ে দেয় চোর

Bangla24x7 Desk : ৪৬ হাজার টাকার ফোন চুরি করে নিয়ে গিয়ে ব্যাবহার করার চেষ্টা চালায় চোর কিন্তু তা ব্যাবহার করতে না পেরে ফিরত দিয়ে দিল চোর । জামালপুরের ঘটনাটিকে ঘিরে তুমুল হারে   চর্চা চলছে ।

জামালপুরের এক স্থানীয় বাসিন্দা শুভাশিস ভট্টাচার্য শুক্রবার সকালে জামাল্পুর থানা মোড়ে একটি মিষ্টির দোকানে মিষ্টি কিনতে গিয়েছিলেন । মিষ্টি দোকানে টাকা দেওয়ার সময় বুক পকেত থেকে ফোনটিকে বের করে দোকানের শোকেসের উপর রাখেন ।টাকা দেওয়ার পরে ভুল করে সেখান থেকে চলে যান ফোনটি না নিয়েই । দোকান থেকে বেরিয়ে কিছুটা গিয়েই তার মনে পরে মোবাইল ফোনের কথা । দোকানে ফিরে এসে দেখেন মোবাইল  টা আর নেই সেখানে । অনেক খোজাখুঁজির পরেও তিনি ফোনটিকে আর পাননি । মোবাইল নাম্বারে বার বার ফোন করতে থাকে কিন্তু ফোন সুইচ অফ বলছে । ফোনটিকে না পেয়ে পুলিশের কাছে অভিযোগ জানালেন শুভাশিস বাবু ।

পুলিশ অভিযোগ যাওয়ার পরে তদন্ত শুরু করেন । দোকানের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখেও কাউকে তেমন ভাবে সনাক্ত করতে পারেনি পুলিশ। তিনি তার ফোনে বারংবার কল করতে থাকেন । কিন্তু ফোন তো সুইচ অফ । তারপর হঠাৎ শনিবার সন্ধ্যাতে তার ফোনে একটি কল আসে । এক যুবক জানায় ফোনটি তার  কাছে রয়েছে । ফোনটিকে কোনোভাবে সে ব্যাবহার করতে পারেনি । ফোনটি সে ফিরত দেবে বলে জানায় । ঠিকানাও দেয় কোথায় গেলে ফোন ফিরত দেবে ।

শুভাশিসবাবু সঙ্গে সঙ্গে পুরো বিষয়টি পুলিশকে জানায় । তারপর শুভাশিসবাবু ও তাঁর দাদা দেবাশিসবাবু এক সিভিক ভলান্টিয়ারকে সাথে নিয়ে ওই যুবকের কথা মতো শাহহুসেনপুর দেওয়ানপাড়ায় দেখা করে । সেখানে ওই যুবক তাঁদের সঙ্গে দেখা করে  তাঁকে ফোনটি ফেরত দিয়ে দেয়। বিনিময়ে ওই যুবকের হাতে এক বাক্স মিষ্টি তুলে দিয়ে তাঁকে সৎ হওয়ার পরামর্শ দেন শুভাশিসবাবু। তিনি বললেন ওই যুবকের ‘‘বিদ্যেবুদ্ধি কম থাকাতেই কীভাবে ফোনটি ব্যবহার করবে তা সে বুঝতে উঠতে পারেনি ।

Follow Me:

Related Posts