রাজ্য

বাড়ি ফেরার পথে গণধর্ষণের শিকার দুই বোন , লজ্জায় আত্মঘাতী দিদি , চিকিৎসাধীন বোন

Bangla 24×7 Desk : বাড়ি ফেরার পথে গণধর্ষণের শিকার দুই বোন । ঘটনার জেরে লজ্জায় আত্মঘাতী দিদি । চিকিৎসাধীন বোন । মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে । ঘটনায় তুমুল উত্তেজনা সৃষ্টি হয়েছে রাজগঞ্জের নবগ্রাম এলাকায়।

জানা গেছে , গত শুক্রবার রাজগঞ্জের নবগ্রাম এলাকার এক ক্ষুদ্র চা বাগানের কর্মীর দুই মেয়ে তাদের কাকার বাড়ি বেড়াতে গিয়েছিল। বিকেলের পর বাড়ি ফেরার পথে তাদের রাস্তা আটকায় পাশের গ্রামের কিছু যুবক। এরপর তাদের ধর্ষণ করা হয় বলে অভিযোগ। কোন মতে সেখান থেকে পালিয়ে তারা বাড়ি ফেরে। এরপর সামাজিক লজ্জায়  রবিবার কিটনাশক খায় দুই বোন ।

পরিবারের লোকজন সঙ্গে সঙ্গে দুই বোনকে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। কিন্তু অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখান থেকে তাদের উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়। সেখানে সোমবার রাতে মারা যান ১৬ বছরের এক কিশোরী। মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে বোন ।

ডিএসপি (ক্রাইম) প্রদীপ সরকারের নেতৃত্বে রাজগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। বাড়ির লোকজনদের সঙ্গে কথা বলেন তিনি। এই ঘটনায় পাঁচজনের বিরুদ্ধে রাজগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতা দুই নাবালিকার পরিবার। তাঁদের মধ্যে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি দুজনের খোঁজ পেতে জিজ্ঞাসাবাদ চলছে । মঙ্গলবার নির্যাতিতা দুই কিশোরীর বাড়ি যান রাজগঞ্জের বিধায়ক খগেশ্বর রায়। অভিযুক্তদের শাস্তির পাশাপাশি পরিবারের পাশে থাকার আশ্বাস তিনি দিয়েছেন ।

Follow Me:

Related Posts