দেশ

অমৃতসরে দুই তপসিলি মহিলাকে আটকে রেখে লাগাতার ধর্ষণ ! গ্রেপ্তার মন্দিরের পুরোহিত সহ ২

Bangla 24×7 Desk : করোনা আতঙ্কে কাঁটা সাড়া দেশ । লক ডাউনের জেরে গৃহবন্দি থাকতে হবে সকলকে । সরকারি সূত্রে এমনই নির্দেশ । কিন্তু এত আতঙ্কের মধ্যেও মেয়েদের শরীর নিয়ে ছেলেখেলা করার মত ন্যাক্কারজনক জঘন্য অপরাধ কিন্তু থামছে না । ধর্ষনের মত ঘৃণ্য অপরাধ চলেই যাচ্ছে আমাদের দেশ জুড়ে ।

ঠিক এমনই ঘটনা ঘটেছে আমাদের দেশে । পাঞ্জাবের অমৃতসরে তফশিলি সম্প্রদায়ের দুই মহিলাকে মন্দিরে আটকে রেখে লাগাতার ধর্ষণে অভিযুক্ত এক পুরোহিত সহ দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। জানা গেছে , নির্যাতিতা ঐ দুই মহিলা পাঞ্জাবের তফশিলি কমিশনের সদস্য তারসেম সিংকে চিঠি মারফত নিজেদের দুরবস্থার কথা জানিয়েছিলেন। পুলিশে অভিযোগ করেন রাজ্য তফশিলি কমিশনের সদস্য তারসেম সিং ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে , রাজ্য তফশিলি কমিশনের সদস্য তারসেম সিং সায়ালকারের অভিযোগের ভিত্তিতে রামতীর্থ কমপ্লেক্সের গুরু জ্ঞান নাথ আশ্রম বাল্মীকি তীর্থে তল্লাশি অভিযান চালিয়ে নির্যাতিতা ঐ দুই মহিলাকে উদ্ধার করেন লোপোকে থানার পুলিশ। এর সাথে মন্দিরের প্রধান পুরোহিত মহন্ত গিরিধারি নাথ ও তার এক সঙ্গী বারিন্দর নাথকে গ্রেপ্তার করে পুলিশ । কিন্তু অন্য দুই সঙ্গী অভিযুক্ত নাছট্টর সিং ও সুরজ নাথ পালিয়ে যায়। তাঁদের সন্ধানের চেষ্টা চলছে ।

Follow Me:

Related Posts