বিনোদন হলি বলি টলি

সুশান্ত সিং রাজপুতের পর টিকটক স্টার সিয়ার মৃত্যুর খবর শুনেই আত্মঘাতী হলেন দ্বাদশ শ্রেণীর এক ছাত্রী

Bangla24x7 Desk : প্রায় এক মাসই হতে চলল সুশান্ত সিং এর মৃত্যু, এখনো সুশান্ত সিং এর ভক্তরা সেই শক কাটিয়ে উঠতে পারেনি। এই মৃত্যুর খবর শুনে তার অনেক ভক্তরাও আত্মঘাতী হয়েছেন । সুশান্ত সিং এর এইরকম ঘটনা পাওয়ার পরেই গুরগাঁওয়ের ষোড়শী টিকটক স্টার সিয়া কক্করও আত্মহত্যা করেছিলেন। ঠিক একই ভাবে দুজন স্টার এর মৃত্যুর খবর পেয়ে আর শোক না নিতে পেরে দেরাদুনে ১৭ বছর বয়সি এক দ্বাদশ শ্রেনীর ছাত্রী আত্মঘাতী ।

জানা গেছে, ওই কিশোরীর বাড়িতে তার রুম থেকে কোনও সুসাইড নোট পাওয়া যায়নি এবং তার কোনোও রকম নির্যাতিত হওয়ার খবরও নেই। কিন্তু বেশ কয়েক দিন  ধরেই ওই কিশোরী বারংবার করে বলছিল তার বাড়ির লোককে সুশান্ত সিং রাজপুতের কথা এবং সাথে সাথে টিকটক স্টার সিয়া কক্করের আত্মঘাতী হওয়ার কথা । কিশোরীর মুখে সব সময় এই দুজনের কথাই চলত।

খবর , ব্যবসায়ী পরিবারের ওই কিশোরীটি এই বছরেরই উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী ছিল । শুক্রবার সে নিজের বাড়িতে গলায় ফাঁস লাগিয়ে নিজেই আত্মঘাতী হয়ে পড়লো । ওই কিশোরীর পরিবারে তার বাবা , মা এবং দুই দাদা রয়েছেন । তার পরিবারের সদ্যস্যরা মেয়েটিকে বার বার করে বুঝিয়েছিলেন যে সুশান্ত সিং রাজপুত ও সিয়া কক্করের কথা সে যেন না ভাবে ।

ওই কিশোরী তার বাড়ির লোকের সাথে প্রতিদিনের মতো বৃহস্পতিবার ও ঠিক একই ভাবে রাতে খাওয়াদাওয়া করে , তারপরে নিজের রুমে শুতে যায় । পরের দিন অনেক বেলা হয়ে যাওয়াতে সে দরজা না খোলায় তার বাড়ির লোক অনেক ডাকাডাকি করলো তাও যখন খুলল না দরজা তখন দরজা ভাঙতে দেখা গেল মেয়েটির ঝুলন্ত দেহ ।

Follow Me:

Related Posts