রাজনীতি রাজ্য

লকডাউনে লাগাতার পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধি ও সমবায় ব্যাঙ্ক বন্ধের প্রতিবাদে পথে নামল ডায়মণ্ড হারবার ১ নং ব্লক তৃণমূল যুব কংগ্রেস

অনিন্দ্য হালদার , ডায়মন্ড হারবার : কেন্দ্রের মোদী সরকারের জনবিরোধী সিদ্ধান্তের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর নির্দেশ মতো ঘোষিত কর্মসূচী অনুসারে এবং রাজ্য তৃণমূল যুব কংগ্রেসে সভাপতি তথা ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক ব্যানার্জীর নির্দেশে পেট্রোপণ্যের আকাশ ছোঁয়া মূল্যবৃদ্ধি ও কো অপারেটিভ ব্যাঙ্ক বন্ধের বিরুদ্ধে প্রতিবাদে জানিয়ে পথে নামল তৃণমূল যুব কংগ্রেস ।

সূত্রের খবর , এদিন ডাঃ হাঃ ১ নং ব্লক তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি তথা ডাঃ হাঃ ১ নং ব্লক পূর্তের কর্মাধ্যক্ষ গৌতম অধিকারির নেতৃত্বে কয়েকশো তৃণমূল কর্মী সমর্থক দলীয় পতাকা ও প্ল্যাকার্ড হাতে এই প্রতিবাদ মিছিলে পা মেলান । এছাড়া এই প্রতিবাদ মিছিলে উপস্থিত ছিলেন দক্ষিণ ২৪ পরগণা জেলার মৎস্য ও প্রাণীসম্পদের কর্মাধ্যক্ষ উমাপদ পুরকাইত , ডায়মন্ড হারবার পুরসভার বিদায়ী চেয়ারপার্সন মীরা হালদার , ডায়মন্ড হারবারের বিশিষ্ট আইনজীবী তথা তৃণমূল নেতা সুদীপ চক্রবর্তী , ডায়মন্ড হারবার পুরসভার একাধিক বিদায়ী কাউন্সিলারবৃন্দ সহ আরও তৃণমূল কংগ্রেস নেতৃত্ব ।

এদিন এই প্রতিবাদ মিছিল সম্পর্কে ডাঃ হাঃ ১ নং ব্লক তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি তথা পূর্তের কর্মাধ্যক্ষ গৌতম অধিকারি বলেন , ” এক স্বেচ্ছাচারী সরকার সাধারণ খেটে খাওয়া মানুষের জমানো টাকা রাখার জন্য যে সমবায় ব্যাঙ্ক সেটাকে বন্ধ করার চক্রান্ত করেছে । সেই চক্রান্তের প্রতিবাদে এই প্রতিবাদ সভা । মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর নির্দেশ মতো ঘোষিত কর্মসূচী অনুসারে এবং রাজ্য তৃণমূল যুব কংগ্রেসে সভাপতি তথা ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক ব্যানার্জীর নির্দেশ মতোই এই অবস্থান বিক্ষোভ কর্মসূচী ।”

এছাড়া তিনি আরও জানান , ” আগামী ১১ তারিখ থেকে ১৩ তারিখ পর্যন্ত রাজ্যের প্রতিটি বুথে রাজ্যে সরকারের উন্নয়নের খতিয়ান তুলে ধরা হবে । আগামী ২১ তারিখ রাজ্যের প্রতিটা বুথে শহীদ স্মরণ অনুষ্ঠান হবে । করোনা আবহকে পরিত্যাগ করে মানুষ মিছিলে পা মিলিয়েছে ” ।

Follow Me:

Related Posts