রাজনীতি রাজ্য

করোনা মোকাবিলায় পঞ্চায়েত কর্মীদের ভূমিকা নিয়ে সরব তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র

Bangla 24×7 Desk : আবারও নিজের স্টাইলে খেলতে শুরু করলেন তৃণমূল নেত্রী তথা কৃষ্ণনগরের তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র । কয়েকদিন আগে পঞ্চায়েতের কাজের বিরুদ্ধে মুখ খুলে দলের মধ্যেই সমালোচনার মুখে পড়েন সাংসদ মহুয়া মৈত্র । এরপর আবারও মুখ খুললেন তিনি । এবার অবশ্য অন্য কারণ।

নিজের লোকসভা কেন্দ্র কৃষ্ণনগর ও করিমপুর বিধানসভা কেন্দ্রের বিভিন্ন এলাকার করোনা আপডেট নিয়ে নিয়মিত সোশ্যাল মিডিয়ায় সচেতন করেছেন তিনি । নতুন সংক্রমণ হলে সেই সকল এলাকার মানুশদের সতর্ক ও সচেতন থাকতে বলেছেন তিনি । তেহট্টের বহু এলাকায় দেখা গিয়েছে পঞ্চায়েত কর্মীরা সেভাবে সচেতন হননি। স্থানীয় প্রশাসনের এই আচরণে ক্ষুব্ধ হয়েছেন সাংসদ ।

জানা গিয়েছে , নদীয়ার তেহট্ট ব্লকের বেতাই ২ নম্বর পঞ্চায়েত এলাকায় একজন পরিযায়ী শ্রমিক করোনা আক্রান্ত হয়েছেন। ভিনরাজ্য থেকে এসে সরকারি কোয়ারেন্টাইন সেন্টারে না গিয়ে লুকিয়ে নিজেদের বাড়িতেই ছিলেন তিনি। যার জেরে পুরো এলাকাকে কন্টেনমেন্ট জোন ঘোষিত হয়েছে । সেখানকার পঞ্চায়েত কর্মী এবং স্থানীয় বাসিন্দাদের উপর রীতিমতো ক্ষোভ প্রকাশ করেন সাংসদ । সাংসদের মতে , সবাইকে আরও সতর্ক ও সচেতন থাকতে হবে । সবার বাড়িতে পুলিশ মোতায়েন সম্ভব না। স্থানীয়দের দায়িত্ব নিতে হবে।

Follow Me:

Related Posts