রাজনীতি রাজ্য

এলাকা দখলকে কেন্দ্র করে রণক্ষেত্র বিষ্ণুপুরের বেলিয়াড়া , কুপিয়ে খুন তৃণমূল নেতাকে

Bangla 24×7 Desk : করোনা আবহের মধ্যেও শাসক দলের গোষ্ঠী সংঘর্ষে উত্তাল এ রাজ্য ।এলাকা দখলকে কেন্দ্র করে রণক্ষেত্র বিষ্ণুপুরের বেলিয়াড়া গ্রাম । ছুরি দিয়ে প্রথমে কোপানো হয় তৃণমূল নেতাকে। মৃত্যু নিশ্চিত করতে তারপর তাঁকে লক্ষ্য করে বোমা ছোঁড়ে দুষ্কৃতীরা । ঘটনার আকস্মিকতায় হতবাক স্থানীয় বাসিন্দারা । উলিয়াড়া গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন প্রধান শেখ বাবর আলি ও বর্তমান প্রধানের মধ্যে এলাকা দখল নিয়ে দিনকয়েক ধরে সংঘাত চলছিল তার ফলে এমন কাণ্ড ঘটেছে বলে অনুমান স্থানীয় বাসিন্দাদের । কে বা কারা এই ঘটনার সঙ্গে যুক্ত তা খতিয়ে দেখা হচ্ছে।

জানা গেছে , নিহত তৃণমূল নেতা শেখ বাবর আলি বাঁকুড়ার বিষ্ণুপুরের বেলিয়াড়া গ্রামের উলিয়াড়া গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন প্রধান ছিলেন । শনিবার রাতে একদল দুষ্কৃতী হামলার উদ্দেশ্য নিয়ে স্থানীয় তৃণমূল কার্যালয়ের কাছে হাজির হয়। ব্যাপক বোমাবাজিও করে তারা। দলীয় কার্যালয়ের অদূরেই বাড়ি শেখ বাবর আলির । অভিযোগ, দলীয় কার্যালয়ে বোমাবাজির পরে শেখ বাবর আলির এক প্রতিবেশী হাজি সাহেবের বাড়িতে আত্মগোপন করে দুষ্কৃতীরা। তারপর দরজা ভেঙে শেখ বাবর আলির বাড়িতে ঢুকে বাবর আলিকে ছুরি দিয়ে ক্রমাগত কোপাতে থাকে। এর জেরে রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন তিনি।

এ প্রসঙ্গে দলীয় নেতা শ্যামল সাঁতরা বলেন, “বিষয়টির সম্পর্কে শুনেছি। কয়েকজনকে পুলিশ আটকও করেছে। অভিযোগ প্রমাণিত হলে দোষীরা অবশ্যই শাস্তি পাবে।” খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিশবাহিনী। নতুন করে আর কোনও উত্তেজনা তৈরি না হয় তাই গোটা গ্রাম কড়া নিরাপত্তার চাদরে মুড়ে ফেলেছে পুলিশ । প্রাক্তন প্রধানের দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। ঘটনায় পাঁচজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ ।

Follow Me:

Related Posts