মহানগর রাজনীতি রাজ্য

লকডাউনের মধ্যে হাতাহাতিতে জড়ালো তৃণমূল ও বিজেপি , হেনস্থার শিকার বিজেপি নেতা সব্যসাচী দত্ত

সমর্পিতা ব্যানার্জী , কলকাতা : একে করোনাতে রেহাই নেই তার ওপর তৃণমূল ও বিজেপি ঝামেলা লেগেই আছে । আর এদিন সকালে লেকটাউনে তুমুল অশান্তি হল দুই দলের মধ্যে ।
বিজেপির নেতা সব্যসাচী দত্তের অভিযোগ , এদিন তিনি দলীয় কর্মীর বাড়িতে দেখা করতে যান এবং তাদের সুবিধা অসুবিধার কথা জানতে যান । কিন্তু সেখানে যাবার পরেই তাঁকে এবং অন্য বিজেপি কর্মীদের বাধা দেয় স্থানীয় তৃণমূল কর্মী। ধাক্কাধাক্কিও করা ও উল্টোপাল্টা কটুক্তি করা হয় রাজারহাটের বিধায়ককে। তারপরেই লেকটাউন থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন বিজেপি নেতা ।

সব্যসাচী সংবাদ মাধ্যমের সামনে এসে বলেন যে , “লেকটাউনের বিজেপি নেতা ধ্রুবনীলের বাড়িতে গত কয়েকদিন ধরেই নানাভাবে হামলা চলছে। কখনও বিদ্যুৎ সংযোগ কেটে দেওয়া হচ্ছে, কখনও বাড়িতে ইট মারা হচ্ছে আবার কখনও দরজায় লাথি মেরে পালিয়ে যাচ্ছে দুষ্কৃতীরা। তাই কেন্দ্র ও রাজ্য সরকার নির্দেশিত সামাজিক দূরত্ব মেনেই আমি দেখা করতে এসেছিলাম। ” তিনি আরো বলেন যে , এইসব যা ঘটছে সব মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় ঘটছে।”

বিজেপি র এই নেতা যখন আবাসনে যান থাকেন সেখানে তালা দেওয়া থাকলে তিনি সেটা খুলে দেওয়ার কথা বলেন সেখানে দাঁড়িয়ে থাকে কিছু ছেলেদের আর তখন তারা সুজিত বসু জিন্দাবাদ বলে স্লোগান দিতে থাকে।” এরপরই এককথায় দু’কথায় উত্তেজনা তুমুল আকার ধারণ করে দুই দল । সামাজিক দূরত্ব ভুলে গিয়ে একে ওপরের ওপর হামলায় জড়িয়ে পড়েন তাঁরা ।

পরে স্থানীয় এক যুব তৃণমূল নেতা বলেন যে , “সব্যসাচীবাবু আবার যদি লেকটাউনে ঝামেলা পাকাতে আসেন, তাহলে আবার এই রকম অভ্যর্থনা জানানো হবে।” এই করোনা আবহাওয়া তে যখন দেশ উত্তাল তখন কিন্তু রাজনৈতিক দল গুলো তাদের কাজ নিজেদের কাজ চালিয়ে যাচ্ছে ।

Follow Me:

Related Posts