রাজ্য

মর্মান্তিক ! চলন্ত ট্রেন থেকে পড়ে গেলেন গার্ড , উদ্ধারে এলেন না কেউ

Bangla 24×7 Desk : মর্মান্তিক দুর্ঘটনা ! চলন্ত ট্রেন থেকে প্রায় ৫০ ফুট উঁচু থেকে নদীগর্ভে পড়ে গেলেন গার্ড । উদ্ধারে এগিয়ে এলেন না কেউ । যার ফলে ঘন্টার পর ঘন্টা নদীর চরে মুখ গুঁজে একভাবেই পড়ে রইলেন পঞ্চাশোর্ধ্ব ঐ রেল গার্ড । চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমান জেলার আউশগ্রামে।

জানা গিয়েছে , পঞ্চাশোর্ধ্ব ঐ রেল গার্ডের নাম দেবীপ্রসাদ গাঙ্গুলি । লকডাউনের মধ্যে ট্রেন পরিষেবা বন্ধ থাকলেও রবিবার সকাল ৬:৫০ মিনিট নাগাদ রেল কর্মীদের নিয়ে রামপুরহাট থেকে বর্ধমানের দিকে আসছিল এই বিশেষ ট্রেনটি। রেল সূত্রে জানা গিয়েছে বোলপুর পেরিয়ে ভেদিয়া স্টেশন ঢোকার আগে অজয় নদের উপর ৩২ ফুঁকো সেতু পার হতে হয় । সেই সময়ে কোনওভাবে ট্রেন থেকে পড়ে যান শেষ কামরায় থাকা দেবীপ্রসাদ গাঙ্গুলি নামে পঞ্চাশোর্ধ্ব ঐ রেল গার্ড। ট্রেনটি সেতু থেকে প্রায় ৫০০ মিটার দুরে ভেদিয়া স্টেশনে এসে থেমে যায়।

ঘটনাস্থলে পৌঁছান আরপিএফ এবং রেলের ঊর্ধ্বতন আধিকারিরা । খবর পেয়ে আসেন দমকল বাহিনীর আধিকারিকরা । তারপর রেলকর্মীরা সেতুর কাছে তড়িঘড়ি পৌঁছন। অজয় নদের ঐ অংশ বীরভূম ও পূর্ব বর্ধমান জেলা সীমান্ত এলাকায় ঐ গার্ডকে উদ্ধার করা নিয়ে দীর্ঘক্ষণ টানাপোড়েন চলে । শেষে আউশগ্রামের ছোড়া ফাঁড়ির পুলিশ ও স্থানীয় মানুষদের সহযোগিতায় বেলা ১১ টা নাগাদ অজয় নদের চর থেকে উদ্ধার করা হয় দেবীপ্রসাদবাবুকে। পরিস্থিতি অনুমান করে সকলেই বুঝতে পারেন তাঁর মৃত্যু হয়েছে।

Follow Me:

Related Posts