Uncategorized মহানগর রাজ্য

দমকলের গাড়ির ধাক্কায় তরুণ দমকল কর্মীর মর্মান্তিক মৃত্যু , পরিবারে শোকের ছায়া

Bangla 24×7 Desk : দমকলের গাড়ির ধাক্কায় তরুণ দমকল কর্মীর মর্মান্তিক মৃত্যু । মর্মান্তিক ঘটনাটি ঘটেছে টালিগঞ্জ দমকল কেন্দ্রে । মৃত্যুর কারণ নিয়ে ধন্দে রয়েছে পুলিশও ।

প্রত্যক্ষদর্শীদের দাবি অনুযায়ী জানা গেছে , শুক্রবার আনুমানিক বিকাল তিনটে নাগাদ টালিগঞ্জ দমকল কেন্দ্র থেকে গাড়ি বের করার সময় গাড়িটি পিছনের দিকে নিয়ে যাচ্ছিলেন স্টেশন মাষ্টার কৃষ্ণেন্দু কুন্দল । সেই সময় গাড়িটির পিছনের অংশের সাথে ধাক্কা লাগে একটি লোহার পাইপের । সেই সময় সেখানে উপস্থিত ছিলেন দমকল কর্মী দেব নারায়ণ পাল । লোহার পাইপটি গিয়ে দেব নারায়ণ বাবুর মাথায় উপর গিয়ে পড়ে । গুরুতর জখম অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয় । কিন্তু চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন ।

দমকল কর্মীদের দাবি , ঘাতক গাড়িটি অন্য কারোর নামে নতিভুক্ত থাকলেও স্টেশন মাষ্টার নিজে কেন স্বতঃপ্রণোদিত হয়ে গাড়িটিতে হাত দিয়েছিলেন সেই নিয়ে উঠছে প্রশ্ন । যদিও স্টেশন মাষ্টার কৃষ্ণেন্দু কুন্দল বলেন , তাড়াহুড়ো করে ব্রেকের বদলে ক্লাচ চেপে যাওয়ার জন্য এমন ঘটনা ঘটেছে । নেতাজি নগর থানার পুলিশ স্টেশন মাষ্টার কৃষ্ণেন্দু কুন্দলকে গ্রেপ্তার করেছে । এই ঘটনায় বিভাগীয় তদন্তের নির্দেশ দিয়েছেন দমকল মন্ত্রী সুজিত বসু ।

প্রসঙ্গত উল্লেখ্য , আফান বিধ্বস্ত রাজ্যে বিদ্যুৎ বিপর্যয়ের পর বিদ্যুৎ সংযোগ মসৃণ করতে গিয়ে একজন বিদ্যুৎ কর্মীর মৃত্যু হয়েছিল । অভিযোগের তীর উঠেছিল সিইএসসি এর দিকে । সেই রেশ কাটতে না কাটতেই আবারও একজন দমকল কর্মীর মৃত্যু । ঘটনার জেরে পরিবারে নেমেছে শোকের ছায়া ।

Follow Me:

Related Posts