বিনোদন রাজ্য হলি বলি টলি

টিকটক বন্ধ ! এই ইস্যুতে মিমি – নুসরতকে কটাক্ষ করলেন টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র

Bangla 24×7 Desk :  লাদাখে ভারতীয় জওয়ানদের উপর অমানবিক আক্রমনের জেরে শহীদ হয়েছেন ২০ জন জওয়ান । আর সেই ঘটনার জেরে ক্ষোভে ফুঁসছেন ভারতীয় নাগরিকরা। দেশের বিভিন্ন প্রান্তে চিনের বিরুদ্ধে ক্ষোভের আগুন জ্বলছে । কোথাও চিনা পণ্য পুড়িয়ে কোথাও বা চিনের পতাকা পুড়িয়ে চলছে বিক্ষোভ। চিনকে সমরে শিক্ষা দেওয়ার দাবি জানাচ্ছেন দেশের সর্বস্তরের মানুষ।

নানা মহল থেকে ভারতে চিনা অ্যাপের ব্যবহার বন্ধ করার জন্যও কেন্দ্রের উপরে চাপ তৈরি হচ্ছিল। এবার সিদ্ধান্ত জানিয়ে দিল কেন্দ্রীয় সরকার। নরেন্দ্র মোদী সরকারের সিদ্ধান্ত অনুসারে টিকটক , ইউসি ব্রাউজার সহ মোট ৫৯টি অ্যাপ ব্লক করা হয়েছে । 

আবার এরই মধ্যে নিজের স্বমহিমায় ফিরলেন টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র । সম্প্রতি টলিউডের স্বজনপোষণ নিয়ে মুখ খুলেছিলেন তিনি। এবার তাঁর নিশানায় যাদবপুরের তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী এবং বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরত জাহান রুহি । তবে এবার কিন্ত অন্যরকম ব্যপার। এবার স্বজনপোষণের অভিযোগ নয় । চিনা অ্যাপ টিকটক নিষিদ্ধ হওয়ার প্রসঙ্গ টেনে তৃণমূলের দুই তারকা সাংসদকে বিঁধলেন এই টলিউড অভিনেত্রী।

টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র তাঁর ফেসবুক প্রোফাইলে লেখেন , “ টিকটক বন্ধ হয়ে গেছে ! কিন্তু এই সময় যাদবপুর এবং বসিরহাটের মানুষ তাদের সাংসদদের তাহলে কোথায় দেখতে পাবেন ? ” এখানে না থেমে তিনি আবার ব্যঙ্গের সুরে বলেন , ” আমার তো চোখে জল এসে গেল ” । তবে এর পরিপ্রেক্ষিতে যাদবপুরের তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী এবং বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরত জাহানের কোন প্রতিক্রিয়া মেলেনি ।

Follow Me:

Related Posts