রাজ্য

করোনায় মারা গেলেন তিন-তিন জন চিকিৎসক, শোকস্তব্ধ চিকিৎসক মহল

Bangla 24×7 Newsdesk: করোনা যোদ্ধা তাঁরা। মহামারির ভয়াবহতা কে উপেক্ষা করে সামনের সারিতে দাঁড়িয়ে মোকাবিলা করেছেন করোনার সাথে। মারণ গ্রাসে শেষ রক্ষা হলনা! হাজার হাজার মানুষের প্রাণ বাঁচিয়েছেন তাঁরা এতদিন ধরে, আজ তাঁদের প্রাণই ধরাশায়ী হল করোনার কাছে। অকালে চলে গেলেন চিকিৎসক মহলের তিন-তিন জন ব্যক্তিত্ব।

প্রয়াত হলেন ভাটপাড়া অঞ্চলের সুপ্রসিদ্ধ ৫০ ঊর্দ্ধ ডাক্তারবাবু প্রদীপ ভট্টাচার্য। কোনও হাসপাতালের সাথে যুক্ত না থাকলেও এলাকাবাসীর প্রথম পছন্দ তিনি। কেরোনা পজিটিভ হওয়ায় চিকিৎসারত ছিলেন মেডিকা হাসপাতালে। এলাকাবাসীরাই জুগিয়েছেন প্রিয় ডাক্তারবাবুর চিকিৎসার খরচ। কিন্তু বাঁচানো গেলনা তাঁকে।

একইদিনে ইহলোক ত্যাগ করলেন ব্যারাকপুরের চক্ষু বিশেষজ্ঞ ডঃ বিশ্বজিৎ মন্ডল। করোনার জেরে শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাঁকে ফটিস হাসপাতালে ভর্তি করে ভেন্টিলেটরে রাখা হয়। অন্যের চোখে আলো ফোটাতেন তিনি, আর আজ নিজেই চললেন নতুন আলোর সন্ধানে।

প্রয়াত কোঠারি হাসপাতালের শল্য চিকিৎসক তপন সিনহাও। জানা যায় তিনি ও কোভিডে সংক্রমিত ছিলেন। অ্যাপোলো হাসপাতালে চিকিৎসা চলছিল ৬০ ঊর্দ্ধ এই কার্ডিওলজিস্টের। আজই থেমে যায় তাঁর হৃৎস্পন্দন।

একইদিনে এমন মর্মাহত ঘটনায় শোকস্তব্ধ চিকিৎসক মহল।

Follow Me:

Related Posts