মহানগর রাজ্য স্বাস্থ্য

এবারে সাংবাদিকদের করোনা টেষ্ট হবে। জানালো কলকাতা প্রেস ক্লাব

সমর্পিতা ব্যানার্জী , কলকাতা : COVID -19 এর প্রভাবে আক্রান্ত গোটা দেশ.আর তার মধ্যে সাংবাদিক ও চিত্র সাংবাদিকদের করোনা টেস্ট করানো হবে বলে জানানো হয়েছে কলকাতা প্রেস থেকে ।

কলকাতাতে যেসব সাংবাদিকরা করোনা আক্রান্তদের কাছে গেছে অথবা হাসপাতালে গাছে তাদের লালারস এর নমুনা সংগ্রহ করে রিপোর্টের জন্য পাঠানো হবে । এছাড়া অন্য কোনো অঞ্চলের সাংবাদিকরা যদি মনে করেন করোনা পরীক্ষা করবে তাহলে তারা mail করে তাদের নাম লেখাতে পারবে । ই- মেলের অ্যাড্রেস হল Pressclubkolkata@gmail.com

রাজ্য সরকারের উদ্যোগে এই পরীক্ষা করা হবে কলকাতা স্কুল অফ ট্রপিক্যাল মেডিসিনে দুপুর ১২ টার সময়ে প্রতিদিন। ফ্রিল্যান্স সাংবাদিকরা তাদের আধার কার্ড নিয়ে নিজের আবেদন করে mail করতে পারবে বলে সূত্রের খবর । এই রিপোর্ট পেতে ২ থেকে ৩ দিন সময় লাগবে ।

এর আগে মুম্বাই ও চেন্নাই সরকার তাদের সাংবাদিকদের জন্য এই করোনা টেস্ট এর ব্যবস্থা করেছিল । মুম্বাইতে কিছুদিন আগেই ৫৩ জন সাংবাদিক করোনাতে আক্রান্ত হয়েছিল । তাই তাড়াহুড়ো করে এখন এই টেস্ট করানোর সুবিধা মিলেছে আমাদের এই রাজ্যের সাংবাদিকদের ।

বলা বাহুল্য যে সাংবাদিক ও চিত্র সাংবাদিকরা রাতদিন এক করে হাসপাতাল ও রেড জোন এলাকায় গিয়ে খবর সংগ্রহ করে আনছেন তাদের জীবনের ঝুঁকি নিয়ে তাদের জন্য সরকারের এই উদ্যোগকে সাধুবাদ না জানালেই নয় ।

Follow Me:

Related Posts