দেশ

মামার সন্তান কে গর্ভে ধারণ তরুণীর, ঘরে তুলতে অস্বীকার স্বামীর

Bangla 24×7 Newsdesk: সদ্য বিবাহিত গৃহবধূ গর্ভবতী হয়ে পড়ায় ঘুরে তুলতে অস্বীকার স্বামীর। অভিযোগ, সন্তান তার নয়।

Some miscreants kick a pregnant woman in the stomach for some money
Some miscreants kick a pregnant woman in the stomach for some money

বিহারের কাটিহার জেলার ফালকা থানার অন্তর্গত এক গ্রামে ২০ বছরের এক তরুণীর অভিযোগ, বাবা-মা না থাকায় দাদুই তার বিয়ে দেয় পুর্ণিয়া জেলার এক তরুণের সঙ্গে। বিয়ের পর মামারবাড়ি বেড়াতে গেলে খুনের ভয় দেখিয়ে তার মামা তাকে ধর্ষন করে আর তার জেরেই সে গর্ভবতী হইয়ে পড়ে। এই খবর জানাজানি হয়ে যাওয়ায় তার দাদু তার মামারবাড়ি থেকে বের করে দেয়। তরুণী জানিয়েছে তার স্বামী ও তাকে ঘরে তুলতে চায়না। গ্রামে একটি সালিশি সভা ডেকে গ্রামের প্রধানরা ঠিক করেন তরুণীর মামা তার শাস্তিস্বরূপ ২ লক্ষ টাকা তার স্বামীকে দেবে যাতে তরুণীকে সে ঘরে তুলে নেয় এবং ঘটনার কথা পুলিশকে যাতে না জানায়। কিন্তু কথা মতো টাকা না মেলায় ফালকা থানায় মামার বিরুদ্ধে অভিযোগ দায়ের করে এই তরুণী।

তার অভিযোগের ভিত্তিতে তার মামাকে তলব করলে জানা যায় তার মামা পলাতক। তরুণীর দাদুর দাবি, কথামতো তরুণীর স্বামীকে টাকা দেওয়া হয়ে গেলেও সম্পত্তি হাতানোর ষড়যন্ত্র করে এমন নাটক করেছে তার নাতনি।

ইতিমধ্যেই তরুণীর স্বাস্থ্য পরীক্ষা করানো হয়েছে। জেলা ম্যাগিস্ট্রেটের কাছে ও তার বয়ান রেকর্ড করানো হয়েছে। রিপোর্ট হাতে আসলে তদন্ত শুরু করা হবে বলে জানিয়েছেন ফালকা থানার অফিসার সুনীল  মন্ডল।

Follow Me:

Related Posts