রাজ্য

করোনা আক্রান্ত হয়ে স্বামীর মৃত্যু , শোকে দুই সন্তানকে নিয়ে রেল লাইনে ঝাঁপ দিলেন মহিলা

Bangla 24×7 Desk : করোনায় স্বামীর মৃত্যুর খবর পেয়েই দুই সন্তানকে নিয়ে রেললাইনে ঝাঁপ দিলেন স্ত্রী । মর্মান্তিক ঘটনাটি ঘটেছে শিলিগুড়ির ৪৬ নম্বর ওয়ার্ডের চম্পাসারি এলাকায় । মারাত্মক জখম ওই মহিলা ও তাঁর ২ ও ৪ বছরের দুই সন্তানকে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

জানা গেছে , শিলিগুড়ি ৪৬ নম্বর ওয়ার্ডের চম্পাসারি এলাকায় বাড়িতে ছোট দুই শিশুকন্যা ও স্ত্রীকে নিয়ে থাকতেন খড়িবাড়ির রামজনম প্রাইমারি স্কুলের সহকারি শিক্ষক । পরিবার সূত্রে জানা গেছে, কদিন থেকেই জ্বর, সর্দি, কাশি সহ করোনার উপসর্গে ভুগছিলেন ঐ শিক্ষক। ৩ রা জুলাই শিলিগুড়ি জেলা হাসপাতালে দেখাতে গেলে সেখানেই তাঁকে ভর্তি রাখা হয়। করোনা রিপোর্টও পজিটিভ আসে। তারপর থেকে তাঁর শারীরিক অবস্থার অবনতি হচ্ছিল। ডাক্তাররা জানান , পরিস্থিতি খারাপ বুঝতে পেরেই তাঁকে ভেন্টিলেশনে রাখা হয়। কিন্তু সব চেষ্টা ব্যর্থ করেই সোমবার গভীর রাতে মারা যান তিনি।

স্বামীর মৃত্যুর শোক নিতে পারেননি ঐ মহিলা। তার জেরেই এমন কাণ্ড বলে পুলিশের প্রাথমিক অনুমান। তবে পুরো বিষয়টা খতিয়ে দেখছে পুলিশ। শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের ডিসিপি (ওয়েস্ট) কুনওয়ার ভূষণ সিং জানান , ” ঘটনার তদন্ত চলছে। মা ও দুই সন্তানের গুরুতর জখম । তাঁদের সুস্থ করে তোলার জন্য সবরকম চেষ্টা চালাচ্ছেন ডাক্তাররা। ”

প্রতিবেশীরা জানান , সকালে ঐ শিক্ষকের মৃত্যু সংবাদ আসতেই দুই শিশুকে নিয়ে পাগলের মতো বাড়ি থেকে বেড়িয়ে যান তাঁর স্ত্রী। পড়শিরা বাধা দিয়েও আটকাতে পারেননি তাঁকে। জানা গেছে এরপরেই একেবারে এনজেপিতে গিয়ে হাজির হন। সেখানেই ফুট ওভারব্রিজ থেকে দুই কন্যা সন্তানকে বুকে জড়িয়ে ঝাঁপ দেন রেললাইনে।

Follow Me:

Related Posts