রাজ্য

বর্ধমান মেডিক্যালে চূড়ান্ত অমানবিকতা ! দাবি মতো টাকা না দেওয়ায় রোগীর পা ট্র্যাকশন থেকে খুলে নিল আয়া

Bangla 24×7 Desk : বর্ধমান মেডিক্যাল কলেজে চূড়ান্ত অমানবিকতা ! দাবি মতো টাকা না রোগীর পা দেওয়ায় ট্র্যাকশন থেকে খুলে নিল আয়া । হাসপাতাল সূত্রে জানা গেছে , ইতিমধ্যেই অভিযুক্ত আয়াকে সাসপেন্ড করা হয়েছে।

সূত্রের খবর , বর্ধমানের সিজেপাড়ার বাসিন্দা শেখ আনোয়ারকে ২৪ জুন ভরতি করা হয়েছিল বর্ধমান মেডিক্যালের জরুরি সিবিএস পুরুষ বিভাগে। গাছ থেকে পড়ে গিয়ে বাঁ পা ভেঙে গিয়েছিল তাঁর। আশঙ্কাজনক হওয়ায় সঙ্গে সঙ্গে তাঁর অস্ত্রোপচার করেন ডাক্তাররা। অস্ত্রোপচার সফল হওয়ায় ফের তাঁকে পূর্বের ওয়ার্ডে পাঠানো হয়। তবে ডাক্তাররা আনোয়ারের পা ঝুলিয়ে রাখতে বলেছিলেন। সেই মতো ট্র্যাকশন দেওয়ার সমস্ত জিনিস কিনে আনেন ঐ ব্যক্তির ভাই। হাসপাতালের আয়া তা লাগিয়ে দেয়।

কিন্তু তারপরেই শুরু হয় আসল ঘটনা । হাসপাতালের আয়া ট্র্যাকশন লাগিয়ে দেওয়ার পরিবর্তে ২০০ টাকা দাবি করে । কিন্তু রোগীর পরিবার ১০০ টাকা দিতে পারবে বলেও জানায় । কিন্তু তাতে রাজি না হওয়া আয়া তীব্র ক্ষোভে টেনে হিঁচড়ে রোগীর পায়ের ট্র্যাকশন খুলে দেয় । তীব্র যন্ত্রণায় চিৎকার করে ওঠেন শেখ আনোয়ার ।

এই ঘটনা প্রসঙ্গে রোগীর পরিবার জানায় , ” আমাদের যা সামর্থ্য তাই দেব বলেছিলাম । কিন্তু ঐ আয়া তা নিতে রাজি হননি । এছাড়া ঐ আয়া রোগীর সাথে খারাপ ব্যবহারও করেছেন । ” হাসপাতাল সুপার প্রবীর সেনগুপ্ত বলেন , ” ঘটনাটি দুর্ভাগ্যজনক । ঐ আয়াকে সাসপেন্ড করা হয়েছে হাসপাতালের তরফে ” ।

Follow Me:

Related Posts