রাজ্য

পরকীয়ায় পথের কাঁটা নিজের মেয়ে , কাঁটা উপড়ে ফেলতে প্রেমিককে দিয়ে মেয়েকে ধর্ষণ করাল মা

Bangla 24×7 Desk : পরকীয়াতে পথের কাঁটা নিজের মেয়ে । কাঁটা উপড়ে ফেলতে প্রেমিককে দিয়ে মেয়েকে ধর্ষণ করাল মা । চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার হাড়োয়ার মল্লিকঘেরী ঘাটপাড়ায়। পুলিশ অভিযুক্ত মহিলা এবং তাঁর প্রেমিককে গ্রেপ্তার করেছে ।

জানা গেছে , নাবালিকা তাঁর মায়ের সাথে থাকত । তাঁর বাবা সত্যানন্দ মণ্ডল কর্মসূত্রে কলকাতাতে থাকেন । সেই সুযোগে তাঁদের বাড়িতে আনাগোনা ছিল এলাকার যুবক বিশু অধিকারির । ক্রমশ ঘনিষ্ঠতা বাড়ে নির্যাতিতার মা মিলন ও তাঁর প্রেমিক বিশুর মধ্যে । তারপর তাঁরা অবৈধ সম্পর্কে আবদ্ধ হয়ে পরকীয়া সম্পর্কে লিপ্ত হয় । এই কাণ্ডকারখানা অন্তরঙ্গ মুহূর্তের ছবি ক্যামেরাবন্দি করে ষোলো বছরের নাবালিকা। প্রমাণ হিসেবে দেখায় বাবাকে। এরপরই বিশুকে তাঁর বাড়িতে যেতে বারণ করে দেন নির্যাতিতার বাবা।

নাবালিকার উপর বেজায় চটে গিয়ে মা ও তার প্রেমিক ফন্দি আঁটতে শুরু করে মেয়েকে শায়েস্তা করার। এরপরই ঐ বধূর ইন্ধনে তাঁর মেয়েকে ধর্ষণ করে প্রেমিক বিশু। বাবাকে জানালে নির্যাতিতাকে প্রাণনাশের হুমকিও দেয় দুই অভিযুক্ত। কিন্তু নির্যাতিতা সব কিছু তাঁর বাবাকে বলে । বধূ ও তাঁর প্রেমিককে গ্রেপ্তার করেছে পুলিশ।

Follow Me:

Related Posts