ক্রিকেট খেলা বিদেশ

আরব ভূমিতে বসতে চলেছে তেরো তম আইপিএলের আসর !

Bangla 24×7 Desk : দেশে করোনা পরিস্থিতি উদ্বেগজনক হওয়ায় এবছর সংযুক্ত আরব আমিরশাহীকেই ভেন্যু হিসেবে বেছে নেওয়া হতে পারে। আর আইসিসি যদি টি-টোয়েন্টি বিশ্বকাপ এই বছরের মতো স্থগিত ঘোষণা করে , তবে আইপিএল আয়োজন সম্ভব।

করোনা পরিস্থিতিতে হয়তো এবছর দেশের বাইরেই বসতে পারে টুর্নামেন্টের আসর। বিসিসিআইয়ের বৈঠকের পর আরও উজ্জ্বল হয়েছে আইপিএল আয়োজনের আশা। হাজার বাধা থাকলেও বিসিসিআই আইপিএল আয়োজনের চেষ্টা করছে ।

প্রশ্ন হল, টুর্নামেন্ট হলে কবে তা শুরু হবে ? কান পাতলে শোনা যাচ্ছে আগামী ২৬ সেপ্টেম্বর শুভ সূচনা হতে পারে ত্রয়োদশ তম আইপিএলের । যদিও এমন কোনও দিনক্ষণ বোর্ডের তরফে এখনও নিশ্চিত করা হয়নি। টুর্নামেন্টের প্রস্তুতির জন্য আগস্টের তৃতীয় সপ্তাহেই নাকি দলগুলি দুবাই পৌঁছে যাবে।

একাধিক দলের মালিক চাইছেন । বায়ো-সিকিওর পরিবেশে দুই সপ্তাহ থাকার পরে ক্রিকেটারদের করোনা টেস্ট হোক। রিপোর্ট আসার পরে সিদ্ধান্ত নিয়ে পদক্ষেপ নেওয়া হবে ।

করোনা আবহে ক্রিকেটারদের নিয়ে কোনওরকম ঝুঁকি নিতে রাজি নন ফ্র্যাঞ্চাইজি কর্তারা। সেই কারণেই ক্রিকেটারদের আরব দেশে উড়িয়ে নিয়ে যেতে চার্টার্ড ফ্লাইটের ব্যবস্থা করা থেকে কোন হোটেলে তাঁরা থাকবেন সবই খোঁজ খবর নেওয়া শুরু হয়েছে।

Follow Me:

Related Posts