রাজ্য

ছাত্রীকে হেনস্তার গুরুতর অভিযোগ উঠল বর্ধমান বিশ্ববিদ্যালয়ের ইংরাজী বিভাগের অধ্যাপকের বিরুদ্ধে

Bangla 24×7 Desk : ছাত্রীকে হেনস্তার গুরুতর অভিযোগ উঠল বর্ধমান বিশ্ববিদ্যালয়ের ইংরাজী বিভাগের অধ্যাপকের বিরুদ্ধে । পেশায় অধ্যাপক হলেও বর্তমান সময়ে একজন খ্যাতনামা কবি এবং লেখকও। তাঁর বিরুদ্ধে গুরুতর এই অভিযোগ এনে ইতিমধ্যে বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের কাছে একটি মেল পাঠানো হয়েছে।

জানা গিয়েছে , বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ছাড়াও একাধিক মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়ে তাঁদের নানাভাবে হেনস্থা করার মতো গুরুতর অভিযোগ উঠেছে ঐ অধ্যাপকের বিরুদ্ধে।  পর্ন ফিল্ম দেখিয়ে শারীরিক সম্পর্ক স্থাপন করারভ পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে মেসেজ পাঠিয়ে আত্মহত্যার হুমকি দিতেন বলেও দাবি করেছেন ঐ ছাত্রী । এর পাশাপাশি ঐ ছাত্রীকে অধ্যাপকের পাঠানো হোয়াটসঅ্যাপের বেশ কিছু স্ক্রিনশট এবং একটি অডিও ক্লিপ প্রকাশ্যে এসেছে ।

এই অভিযোগ সত্যি হলে তাতে বিশ্ববিদ্যালয়ের সম্মান ক্ষুণ্ণ হওয়ার আশঙ্কা রয়েছে। বর্ধমান বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের কাছে মেইলে আসা অভিযোগনামায় জানানো হয়েছে  এমনটাই জানানো হয়েছে । এর পাশাপাশি বর্ধমান বিশ্ববিদ্যালয়ে এমএ, এমফিল, পিএইচডিতে ভরতির ক্ষেত্রে প্রভাব খাটান অভিযুক্ত অধ্যাপক । তাঁর নির্দেশ ছাড়া কিছু নয় না ।

Follow Me:

Related Posts