মহানগর রাজনীতি রাজ্য

আমেদাবাদের পরিস্থিতিও উদ্বেগজনক, চিঠি শুধু পশ্চিমবঙ্গকে ? মন্তব্য কংগ্রেস নেতা প্রদীপ ভট্টাচার্যর

Bangla 24×7 Desk : গোটা পৃথিবীতে করোনার আক্রমণে ইতিমধ্যেই প্রাণ হারিয়েছেন কয়েক লক্ষ মানুষ l প্রতিদিন বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা l ক্ষতিগ্রস্থ হয়েছে ইতালি , স্পেন , জার্মানি সহ ইউরোপের বিভিন্ন রাস্ট্র l এশিয়ায় ক্ষতিগ্রস্থ চিন , ইরান সহ একাধিক রাস্ট্র l সারা বিশ্বে প্রায় ৩৫ লক্ষর অধিক মানুষ করোনায় আক্রান্ত । 

করোনা পরিস্থিতিতে দেশের অবস্থা ভয়াবহ । পরিস্থিতি এতটাই ভয়ঙ্কর যে আক্রান্তের সংখ্যা প্রায় পঞ্চাশ হাজারের কাছাকাছি । তার সাথে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যু মিছিলও । এমন অবস্থায় সংক্রমণ এড়াতে কেন্দ্রীয় সরকার দেশ জুড়ে আগামী ১৭ ই মে পর্যন্ত লক ডাউন জারি করেছে । এই পরিস্থিতিতে রাজ্যের করোনার চিকিৎসা ব্যবস্থা খতিয়ে দেখতে রাজ্যে এসেছিলেন আন্তঃমন্ত্রক কেন্দ্রীয় প্রতিনিধি দল । করোনা মোকাবিলায় রাজ্যের স্বাস্থ্য পরিকাঠামো দেখে হতাশা প্রকাশ করেন তাঁরা । এই বিষয় তাঁরা রাজ্যের মুখ্য সচিবকে চিঠিও দেন ।

এবার এই বিষয় মন্তব্য করলেন কংগ্রেস নেতা প্রদীপ ভট্টাচার্য । তিনি বলেন , ভারতের অনেক রাজ্যের অবস্থা খুবই শোচনীয় । আমেদাবাদের পরিস্থিতিও উদ্বেগজনক, চিঠি শুধু পশ্চিমবঙ্গকে কেন ? কেন্দ্র এখানে রাজনীতি করছে ।

Follow Me:

Related Posts