রাজনীতি রাজ্য

বাগনান কাণ্ডে পঞ্চায়েত সদস্যার অভিযুক্ত স্বামীকে আগেই বহিস্কার করেছিল শাসক দল , এবার বহিষ্কৃত হল পঞ্চায়েত সদস্যাও

Bangla 24×7 Desk : মেয়ের সম্মান রক্ষা করতে গিয়ে মায়ের মৃত্যু । মর্মান্তিক ঘটনাটি ঘটেছিল হাওড়ার বাগনানে । শ্লীলতাহানির ঘটনায় নাম জড়িয়েছিল বাগনান ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের তৃণমূল সদস্যার স্বামী তৃণমূল নেতা কুশ বেরা ও তাঁর সঙ্গীর ।

এই ঘটনায় স্থানীয় তৃণমূল বিধায়ক অরুণাভ সেন জানিয়েছিলেন অভিযোগ প্রমাণিত হলে ব্যবস্থা নেওয়া হবে l সেই কথার রেশ কাটতে না কাটতেই কয়েক ঘণ্টার মধ্যেই অভিযুক্ত তৃণমূল নেতার বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছিল তৃণমূল কংগ্রেস নেতৃত্ব l গত বুধবার রাতেই রাজ্যের পুরমন্ত্রী তথা জেলা তৃণমূল পর্যবেক্ষক ফিরহাদ হাকিম জানিয়ে দেন , “ অভিযুক্তকে দল থেকে বহিস্কার করা হয়েছে ” l এবার স্বামীর কু-কীর্তির জন্য অভিযুক্তের স্ত্রী রমা বেরাকেও দল থেকে বহিষ্কার করল শাসক দল ।

এই প্রসঙ্গে হাওড়া জেলা গ্রামীণ তৃণমূলের সভাপতি পুলক রায় জানান , ” এই ঘটনায় যুক্ত থাকলে ব্যবস্থা নেওয়া হবে একথা আগেই জানানো হয়েছিল । এর আগেও বাগনানে এক তরুণীর খুনের ঘটনায় অভিযুক্তরা শাস্তি পেয়েছে ” । এর পাশাপাশি তিনি বিজেপিকে খোঁচা দিলেন যে , ” যারা এই ঘটনাকে ঘিরে অশান্তি পাকানোর চেষ্টা করছেন তাঁরা দিবাস্বপ্ন দেখছেন ” ।

Follow Me:

Related Posts