দেশ

আগামী ৫ ই আগস্ট রাম মন্দিরের ভূমিপূজায় উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী , শ্রী রামচন্দ্রকে নিবেদন করবেন এক লক্ষ এগারো হাজার লাড্ডু

Bangla 24×7 Desk : আগামী ৫ ই আগস্ট অযোধ্যায় রাম মন্দিরের ভূমিপুজোয় হাজির থাকবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।ভূমিপূজার দিন ভগবান শ্রী রামচন্দ্রকে নিজের হাতে একশো এগারোতি থালায় এক লক্ষ এগারো হাজার লাড্ডু নিবেদন করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তারপরই সেগুলো প্রসাদ আকারে বিলি করা হবে ভূমিপুজোয় যোগ দিতে আসা ভক্তদের মধ্যে। পাঠানো হবে দেশের বিভিন্ন মন্দিরে।

রাম মন্দিরের ভূমিপূজা উপলক্ষ্যে সেখানে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। জঙ্গি নাশকতার আশঙ্কা থাকায় কড়া নিরাপত্তার আয়োজন করছে প্রশাসন।

করোনার ভাইরাসের সংক্রমণ রুখতে খুব বেশি জন সমাগম করা হচ্ছে না। যাঁরা ওখানে থাকবেন তাঁদের সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার কথা বলা হয়েছে। আগামী ৫ তারিখ রাম মন্দিরের ভূমিপূজা উপলক্ষে অযোধ্যায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পাশাপাশি উপস্থিত থাকার কথা রয়েছে সংঘ প্রধান মোহন ভাগবতের। হাজির থাকবেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ সহ অন্য বেশ কয়েকটি রাজ্যের মুখ্যমন্ত্রীও।

অযোধ্যার মনি রাম দাস ছাউনির এক ব্যক্তি জানান , ” গত কয়েকদিন ধরে ঐ লাড্ডু বানানো হচ্ছে। বিতরণের জন্য তৈরি করা হচ্ছে ব্যাগ। ব্যাগে লাড্ডু ছাড়াও থাকবে অযোধ্যা এবং রাম মন্দির সম্পর্কিত বই ও একটি শাল। লাড্ডু দেওয়ার জন্য আলাদা ভাবে ১১ হাজার স্টিলের পাত্র কেনা হয়েছে।

Follow Me:

Related Posts