রাজ্য

মোটা টাকার বিল এলো বিদ্যুৎ মন্ত্রীর বাড়িতে, সিইএসসি-র নির্দেশ গ্রাহককে সঠিক ব্যাখ্যা দেওয়ার

 Bangla24x7 Desk :  কলকাতা ও সংলগ্ল শহরতলির অঞ্চলগুলিতে আমফানের পরে থেকেই বিদ্যুৎ নিয়ে আলোচনা করছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সিইএসসি – এর সাথে । মানুষের অসন্তোষ জনিত ব্যাপার ঘটতে পারে আগেই আচ করা হয়েছিল । বিদ্যুৎমন্ত্রী শোভনদেব বাবু জানিয়ছেন , তাঁর বাড়িতেও এইবার স্বাভাবিক বারের মতো বিল আসেনি তার তুলনায় অনেক বেশি বিল এসেছে ।

শোভনদেব বাবুর বাড়ির সামনে এমনিতেই লোকজন লাইন দিয়েছেন । তার কাছে অভিযোগ জানাতে  মাত্রাতিরিক্ত বিদ্যুৎ বিল আসার জন্য । তিনি জানালেন, এই ব্যাপারে সিইএসসি কর্তৃপক্ষের সঙ্গেও তার কথা হয়েছে কিন্তু কনও সুরাহা পাওয়া যায়নি । তিনি বললেন , সিইএসসি এ ব্যাপারে কিছু জানালে তা তিনি সাথে সাথেই আপডেট দেবেন ।

 শোভন দেব বাবু বললেন , ইলেকট্রিক সাপ্লাই কর্পোরেশন লোকের বাড়িতে যে বিল পাঠাচ্ছে তা নিয়ে মানুষের মধ্যে ক্ষোভ দেখা দিচ্ছে, অসংখ্য মেল আসাছে প্রচুর ফোন কল আসছে প্রতিনিয়ত । এইরকম অস্বাভাবিক বিল আসার পরেই প্রচুর অভিযোগ আসছে । পরে সিইএসসির সাথে যোগাযোগ করে সাধারন মানুষের কথা জানানো হয়  ।

বিদ্যুৎ মন্ত্রী জানালেন, তিনি তার বহু লোককে সিইএসসি অফিসেও পাঠিয়েছেন । এত বিল আসার কারন কি তা ব্যাখা করে জানাতে বলেছেন । সিইএসসি কারন ব্যাখা করে দেওয়ার পরেও মানুষের মধ্যে সেই অসন্তোষের কোপ সরেনি । সন্তুষ্ট হননি সাধারন মানুষ । আমার বাড়িতেও যেই বিল এসেছে আমিও সেটাকে রিভিও করবো বললেন শোভনবাবু ।

অনেকে তো কাজ হারিয়েছেন , আবার অনেকেই ঠিক মতো বেতন পাচ্ছেনা, বেতনের পঁচিশ শতাংশ পাচ্ছেন ।তার কথায় সিইএসসি এর  উচিৎ এই মানুষদের দিকে তাকিয়ে সঠিক পদক্ষেপ নেওয়া ।

Follow Me:

Related Posts