মহানগর রাজ্য

কলকাতার বই পাড়া কলেজ স্ট্রীট পুনরুদ্ধারে আর্থিক সাহায্য করল কলকাতা নাইট রাইডার্স

Bangla 24×7 Desk : সুপার সাইক্লোন আমফানের তাণ্ডবে কয়েক ঘণ্টার মধ্যে কার্যত ধুলিস্যাত হয়ে গিয়েছিল কলকাতা সহ গোটা রাজ্য । ঘূর্ণিঝড় আমফানের কবল থেকে রক্ষা পায়নি কলকাতার বই পাড়া কলেজ স্ট্রীট । লক্ষাধিক টাকার বই পত্র ও অন্য সকল সামগ্রী নষ্ট হয়র যাওয়ার কারণে মাথায় বাজ পড়ে গিয়েছিল পুস্তক বিক্রেতা থেকে শুরু করে প্রকাশনী সংস্থার কর্তা সকলের মাথায় । কি করবেন কোন কূল কিনারা পাচ্ছিলেন না তাঁরা ।

ঠিক এমন সময় এগিয়ে এলেন বলিউড বাদশা এবং তাঁর টিম কলকাতা নাইট রাইডার্স । পাশে দাঁড়ালেন কলেজ স্ট্রীটের বই পাড়ার । কলেজ স্ট্রিটের ঐতিহ্যবাহী বই পাড়াকে নতুন করে সাজিয়ে তুলতে আর্থিক সাহায্য করল কিং খানের ফ্র্যাঞ্চাইজি কেকেআর। আর ঠিক এই কাজের মধ্যে দিয়ে আবারও উঠে এল কিং খানের সেই বিখ্যাত সংলাপ , ‘ ম্যায় হুঁ না।’

পশ্চিমবঙ্গ প্রকাশক সভার হাতে আড়াই লক্ষ টাকা তুলে দিয়েছে কলকাতা নাইট রাইডার্স।দলের সিইও বেঙ্কি মাইশোর টুইট করে জানান , ” এই উদ্যোগে তিনি ও দল শামিল হতে পেরে আপ্লুত। শাহরুখ ও গোটা দলকে ধন্যবাদ জানিয়েছে পশ্চিমবঙ্গ প্রকাশক সভাও। ” দীপ প্রকাশনীর তরফে দীপ্তাংশু মণ্ডল বলেন , “ব ইপাড়া পুনরুদ্ধারের জন্য কেকেআর এমন একটা উদ্যোগ নিয়েছে বলে খুব ভাল লাগছে। শাহরুখ খান বুঝিয়ে দিয়েছেন তিনি শুধু ব্যবসার জন্য নয় , এ শহরের জন্য তাঁর ভালবাসা অগাধ । কিং খান ও কেকেআরকে অসংখ্য ধন্যবাদ জানাই ।”

Follow Me:

Related Posts