দেশ

করোনা মোকাবিলায় সামনের সারির যোদ্ধাদের সম্মান প্রদর্শন ও কুর্নিশ জানাল ভারতীয় সেনাবাহিনী

Bangla 24×7 Desk : করোনা পরিস্থিতি দেশে ভয়াবহ আকার ধারন করেছে । সেই কথা মাথায় রেখে সংক্রমণ এড়াতে দেশে তৃতীয় দফার লক ডাউন জারি করেছে কেন্দ্রীয় সরকার । কিন্তু গোটা দেশে সংক্রমণের পরিমান অনুসারে গোটা দেশকে রেড , অরেঞ্জ ও গ্রিন জোনে ভাগ করেছে কেন্দ্রীয় সরকার । 

করোনা মোকাবিলায় সামনে থেকে লড়াই করছেন চিকিৎসক , নার্স ও সাফাই কর্মীরা । তাদেরকে যথাযোগ্য সম্মান প্রদর্শন ও কুর্নিশ জানাতে এগিয়ে এল ভারতীয় সেনাবাহিনী।

কোভিড – ১৯ মোকাবিলায় সামনের সারির যোদ্ধাদের অভিবাদন জানাল সেনাবাহিনী। রবিবার সকালে দেশের বিভিন্ন হাসপাতালের উপর দিয়ে উড়ে বা ফ্লাই পাস্ট করে, পুষ্পবর্ষণ করে চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মী, সাফাইকর্মীদের অভিবাদন জানাল তারা।

সুখোই–৩০, মিগ–২৯ এবং জাগুয়ার যুদ্ধবিমান বিভিন্ন হাসপাতালের উপর দিয়ে ফ্লাই পাস্ট করে অভিবাদন জানায় কোভিড–১৯ যোদ্ধাদের। দিল্লির জাতীয় পুলিশ স্মারকস্তম্ভেও পুষ্পবর্ষণ করে বায়ুসেনার চপার।

কোভিড–১৯ যোদ্ধাদের অভিবাদন জানাল নৌবাহিনীও। বঙ্গোপসাগরে নৌ সেনার রণতরী আইএনএস জলশ্ব-র সদস্যরা ‘‌ধন্যবাদ’‌ লিখে অভিবাদন জানান। আইএনএস হংস–র ১৫০০ কর্মী মানব শৃঙ্খল তৈরি করেন। সন্ধ্যায় সব রণতরী আলোকমালায় সাজিয়ে অভিবাদন জানানো হবে।

Follow Me:

Related Posts