রাজ্য

ভোগ রান্নার সময় গ্যাস সিলিন্ডারে আগুন লেগে ভস্মীভূত বাড়ি

সুমন ভৌমিক, দক্ষিণ দিনাজপুর : ঠাকুরের ভোগ রান্না করতে গিয়ে সিলিন্ডারে আগুন লেগে ভস্মীভূত হল একটি বাড়ি। এই ঘটনায় চাঞ্চল্য ছড়ালো বালুরঘাট শহরের রবীন্দ্র নগর এলাকায়।

জানা গেছে বালুরঘাট শহরের রবীন্দ্র নগর এলাকার বাসিন্দা নিখিল দাসের বাড়িতে পূজা উপলক্ষে তার মেয়ে পূজার ভোগ রান্না করছিল। তখনই সেই গ্যাস থেকে আগুন লেগে যাওয়ায় গোটা বাড়ি ভস্মীভূত হয়ে যায়। গ্যাস থেকে আগুন লাগার পর নিখিল দাসের ছেলে আগুন নেভানোর চেষ্টা চালালেও ব্যর্থ হয় । সেখান থেকেই ধীরে ধীরে গোটা বাড়িতে আগুন লেগে যায় বলে ।

নিখিল দাস এর কন্যা জানান , ” পাড়ার লোকেরা এসে বাড়ির লোকেদের উদ্ধার করে পাশাপাশি আগুন নেভানোর চেষ্টা চালায় । পাশাপাশি খবর দেওয়া হয় দমকলে। ” এরপরেই এলাকাবাসী দমকল বাহিনীর সাহায্য নিয়ে আগুন নেভাতে সক্ষম হয়। যদিও ঐ বাড়ির ভষ্মীভূত হওয়া থেকে রক্ষা করা যায়নি। তবুও এলাকাবাসীর চেষ্টায় কোন প্রাণহানি ঘটেনি বলেই খবর। এই ঘটনায় প্রায় চার থেকে পাঁচ লক্ষ টাকার ক্ষতি হয়েছে । এই দুর্ঘটনায় পরিবারটির বাড়ির ফ্রিজ, টিভি, সোনার গহনা, প্রয়োজনীয় ডকুমেন্ট সহ সব কিছুই প্রায় পুড়ে গেছে বলে জানা যায়। এমতবস্থায় ঐ পরিবার অসহায় ভাবে দিন কাটাচ্ছে। 

Follow Me:

Related Posts