মহানগর রাজনীতি রাজ্য

করোনার চিকিৎসা সরঞ্জাম কেনায় কোটি টাকার দুর্নীতির অভিযোগ , শ্বেতপত্র প্রকাশের দাবি রাজ্যপালের

Bangla 24×7 Desk : রাজ্য জুড়ে প্রতিদিন বেড়েই চলেছে করোনার দাপট । প্রতিদিন বাড়ছে আক্রান্তের সংখ্যা । পাল্লা দিয়ে বাড়ছে সুস্থতার হারও । সাথে বাড়ছে করোনা পরীক্ষা ।

করোনার চিকিৎসা সরঞ্জামে দুর্নীতি ! অভিযোগের ভিত্তিতে তিন সদস্যের কমিটি গড়লেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । স্বরাষ্ট্রসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়ের নেতৃ্ত্ব তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। সেই কমিটি গোটা বিষয়টি খতিয়ে দেখে রিপোর্ট জমা দেবে প্রধান সচিবকে।

এবার এই বিষয় সরব হলেন রাজ্যপাল জগদীপ ধনকড়। তিনি জানান , ” মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সরকারের করোনার সরঞ্জাম কেনায় কোটি টাকার দুর্নীতি হয়েছে । এই ব্যপারে শ্বেতপত্র প্রকাশ হোক । নাম না করে রাজ্যপাল বলেছেন , ” একজন ‘হট ফেভারিট ম্যান ফ্রাইডে’কে দুর্নীতি করে সুবিধা পাইয়ে দেওয়া হয়েছে । সিদ্ধান্ত গ্রহণকারীরাই (এক জন ছাড়া) #MAP কে বাঁচাতে ব্যস্ত। ”

এর আগে রাজ্যের রেশন দুর্নীতি ও আমফানের ত্রাণ দুর্নীতি নিয়ে রাজ্যের বিরুদ্ধে সরব হয়েছিলেন রাজ্যপাল । পরে বাম, কংগ্রেস, বিজেপিও সেই অভিযোগে নবান্নকে বিঁধতে চেয়েছিল। রাজ্যপাল বলেছেন, অতিরিক্ত দুই মুখ্য সচিব এবং স্বাস্থ্য সচিবকে নিয়ে তদন্ত শুরু হয়েছে । কিন্তু তদন্ত যেন নিরপেক্ষ হয়। তার বিশ্বাসযোগ্যতা রাখতে হবে।

Follow Me:

Related Posts