রাজ্য

করোনা আতঙ্কের জেরে শুক্রবারও ভক্তদের জন্য খুলছে না তারকেশ্বর মন্দিরের দ্বার

Bangla 24×7 Desk : করোনা পরিস্থিতি নিয়ে সরগরম রাজ্য l বেড়েই চলেছে আক্রান্তের সংখ্যা l সংক্রমণ ঠেকাতে আগামী ৩০ শে জুন পর্যন্ত দেশ জুড়ে ঘোষিত হয়েছে লক ডাউন l সেই মতো রাজ্যেও লক ডাউন চলছে l কিন্তু এই লক ডাউন পরিস্থিতিতে জরুরী ঘোষণা করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ১ লা জুন থেকে ধর্মীয় স্থান খোলার কথা জানিয়েছিলেন । কিন্তু সেখানে স্বাস্থ্য বিধি মানতে হবে । এক সঙ্গে ১০ জনের বেশি প্রবেশ করা যাবে না । মন্দিরে ঢুকতে গেলে স্যানিটাইজারের ব্যবস্থা করতে হবে। সকাল ১০টা থেকে মন্দির খোলা যাবে। বড় কোনও উৎসব এখন করা যাবে না।

কিন্তু তারকেশ্বর মন্দির খোলা হবে কি না তা নিয়ে দোটানায় ছিল মন্দির কর্তৃপক্ষ। কারণ, দর্শনার্থীদের সমাগমে সংক্রমণ ছড়ানোর সম্ভাবনা থেকেই যায়। পরবর্তীতে একাধিক বৈঠকে কমিটি সিদ্ধান্ত নেয় যে, শুক্রবার অর্থাৎ ২৬ শে জুন থেকে ভক্তদের জন্য পাকাপাকিভাবে খুলে দেওয়া হবে মন্দির। সামাজির দূরত্বের বিধি সহ যাবতীয় নিয়ম মেনে চলবে পুজো।

কিন্তু এলাকায় একাধিক করোনা আক্রান্তের হদিশ মেলায় আতঙ্কে তারকেশ্বর মন্দির খোলার সিদ্ধান্ত বাতিল কমিটির । শুক্রবারও ভক্তদের জন্য খুলছে না তারকেশ্বর মন্দিরের দ্বার। কতদিনে মন্দির খুলবে তা নিয়ে এখনও কোনও সিদ্ধান্ত হয়নি বলেই জানা গেছে ।

Follow Me:

Related Posts