রাজ্য

কলকাতায় প্রথম ডেঙ্গি আক্রমনের ঘটনা, মৃত্যু বারো বছরের এক কিশোরের

 Bangla24x7 Desk : কোলকাতায় এই প্রথম ডেঙ্গি আক্রমনের ঘটনা ঘটলো । মঙ্গলবার দুপুরে মৃত্যু বারো বছরের এক কিশোরের । চিকিৎসকরা বলেছেন ডেঙ্গিতে মৃত্যু হয়েছে কিশোরের । গত মাসে এক প্রৌঢ়ের মৃত্যু হয়েছিলো করোনা ও ডেঙ্গু সংক্রমন মিশিয়ে । করোনা সংক্রমন পাওয়া যায়নি কিশোর ফায়জান আহমেদের শরীরে । শুধুমাত্র ডেঙ্গি সংক্রমন পাওয়া গেছে কিশোরের শরীরের মধ্যে ।

ডেঙ্গির কারনে মৃত্যু হয়েছে কিশোরের । গত কয়েকদিন ধরে প্রবল জ্বর ছিলো । তারপর ডেঙ্গির উপসর্গ পাওয়া যায় কিশোর ফায়জান আহমেদের শরীরে । পার্কসার্কাসের বাসিন্দা কিশোরটির শারীরিক অবস্থা আরও খারাপ হতে শুরু করে সোমবার রাত থেকে । ইনস্টিটিউট অব চাইল্ড হেলথে রাত ১০ টা নাগাদ তাকে ভর্তি করানো হয় ।

হাসপাতাল সুত্রের খবর , কিশোরকে সঙ্কটজনক অবস্থাতে হাসপাতালে ভর্তি করানো হয়েছিল  । ভর্তি করানোর পর তাকে দ্রুত এমার্জেন্সিতে দেওয়া হয় । রাতের মধ্যে একাধিক টেস্ট ও চিকিৎসা করা হয়েছিলো । কিন্তু তার আগে কিশোরের শরীরে বেশি পরিমানে ডেঙ্গির সংক্রমন ছড়িয়ে গিয়েছিলো । অনেক করে বাঁচানোর চেষ্টা করেন ডাক্তাররা শরীরের রক্তক্ষরণ করে । তা আর হলোনা শেষে আজ দুপুরেই কিশোরের মৃত্যু হয় ।  

Follow Me:

Related Posts