দেশ

এক লক্ষ টাকার বিনিময়ে তিন মাসের শিশু কন্যাকে বিক্রি করে গাড়ি ও মোবাইল কিনল শিশুর পিতা

Bangla 24×7 Desk : নিঃসন্তান এক দম্পতির কাছে এক লক্ষ টাকার বিনিময়ে তিন মাসের শিশু কন্যাকে বিক্রি ! তারপরে সেই টাকায় দামি গাড়ি , মোবাইল কিনে পলাতক শিশুর পিতা । চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে কর্নাটকের চিক্কাবল্লারপুর জেলায়। নারী ও শিশু কল্যাণ দপ্তরের তৎপরতায় উদ্ধার হয়েছে শিশুটি । ঘটনার জেরে গ্রেপ্তার হয়েছে শিশুটির মা । শিশুটির বাবার খোঁজে শুরু হয়েছে তল্লাশি ।

জানা গেছে , বেঙ্গালুরুর হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দেন এক মহিলা । মেয়ের জন্ম দেওয়ার পরেই তাকে একবার বিক্রি করে দেওয়ার চেষ্টা করেছিল এই দম্পতি। সেই সময় হাসপাতাল কর্তৃপক্ষ ব্যাপারটা জানতে পেরে শিশু মা ও বাবার এই পরিকল্পনা ভেস্তে দেয়। এক ব্যক্তি এই দম্পতির কথা জানতে পারেন। তিনিই এক নিঃসন্তান দম্পতির সঙ্গে এই শিশু কন্যার মা ও বাবার পরিচয় করিয়ে দেন। এরপরে এক লক্ষ টাকার বিনিময়ে তিন মাসের শিশু কন্যাকে বিক্রি করে দেয় ঐ দম্পতি ।

এরপরে শরীরী ভাষা ও চাল চলনের আমূল পরিবর্তন হয় ঐ দম্পতির । দামি গাড়ি , মোবাইল কিনে ফেলে ঐ মহিলার স্বামী । বাড়িতে শিশু কন্যার কোন সন্ধান ও উপস্থিতি না পাওয়ার কারণে সন্দেহের অবকাশ হয় প্রতিবেশীদের মনে । স্থানীয় থানায় খবর দেয় তারা। এই সঙ্গে নারী ও শিশু কল্যাণ দপ্তরে খবর পাঠানো হয়। আধিকারিকদের জেরার মুখে শিশুর মা বলে দেন আসল ঘটনা।

স্বামীর ভয়ে এই কাজ করেছেন তিনি । এমনটাই জানিয়েছেন ঐ মহিলা । তবে বর্তমানে একটি অ্যাডপশন সেন্টারে থাকা শিশুটিকে ফিরে পাওয়ার জন্য আবেদন জানিয়েছেন শিশুটির মা । তবে এই ব্যপারে কোন সিদ্ধান্ত নেয়নি নারী ও শিশু কল্যাণ দপ্তর । আপাতত শিশু কন্যা সুস্থ রয়েছে বলে জানা গিয়েছে। ঐ দম্পতির এমন কর্মকাণ্ডে কার্যত হতবাক হয়ে গিয়েছেন দুঁদে পুলিশ কর্তারাও। চমকে গিয়েছেন ঐ দম্পতির প্রতিবেশীরাও ।

Follow Me:

Related Posts