রাজ্য

রাস্তা নির্মাণকে কেন্দ্র করে শাসক দলের গোষ্ঠীদ্বন্দ্ব , উতপ্ত পূর্ব বর্ধমান

Bangla 24×7 Desk : করোনা আবহে লক ডাউনের মধ্যে আবারও প্রকাশ্যে শাসক দলের গোষ্ঠীদ্বন্দ্ব । ঘটনার জেরে নিহত হয়েছে এক যুবক। তারপর রাস্তা নির্মাণের ঘটনাকে কেন্দ্র করে শাসক দলের গোষ্ঠী সংঘর্ষে উতপ্ত হল পূর্ব বর্ধমান । তৃণমূলের দুই গোষ্ঠীর সদস্যরা পূ্র্ব বর্ধমানের আউশগ্রামের জয়কৃষ্ণপুরে সংঘর্ষে জড়ায় । এই ঘটনায় ৬ জন আহত হয়েছে । তার মধ্যে তিনজন বর্ধমান মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন । একজনের অবস্থা আশঙ্কা জনক হওয়ার জন্য কলকাতায় চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। মোট ৬ জন আটক হয়েছে এই ঘটনায় ।

জানা গিয়েছে , ব্লক স্তরের নেতা আকবর শেখের সঙ্গে গ্রামের ৪ নম্বর সংসদের তৃণমূল সভাপতি লতিফ মণ্ডলের দ্বন্দ্ব বহুদিনের। রাস্তা তৈরির বরাত পেয়ে দু’পক্ষের সঙ্গে কথা বলেই কাজ শুরু করেছিলেন ঠিকাদার। বিবাদের মূলে আউশগ্রামের বেরেণ্ডা পঞ্চায়েত এলাকার বেরেণ্ডা প্রাথমিক বিদ্যালয় থেকে জয়কৃষ্ণপুর মির্ধাপাড়া পর্যন্ত রাস্তা। 

লতিফ শেখের ছেলে ইমদাদুল শেখ বলেন , ” আকবর শেখ ও তাঁদের লোকজন চাইছিল রাস্তার কাজে ঠিকাদারের সঙ্গে রফা করে তোলা আদায় করতে। তাই গ্রামের লোকজনের ওদের এ বিষয়ে নাক গলাতে দিতে চায়নি। সেই কারণেই এই হামলা। ”  কিন্তু আকবর শেখের দাবি , ” লতিফ দলের নাম ভাঙিয়ে আগে টাকাপয়সা তছরুপ করেছে। তখন থেকে দল থেকে তাঁকে সতর্ক করে দেওয়া হয়েছে। সেই পুরানো আক্রোশের জেরে অশান্তি , হামলা। ” সংঘর্ষের জেরে এখনও থমথমে এলাকা। এলাকায় মোতায়েন রয়েছে বিশাল পুলিশ বাহিনী। 

Follow Me:

Related Posts