দেশ

আবারও দিল্লী গনধর্ষণ কাণ্ডের পুনরাবৃত্তি , সন্তানের সামনেই মা গনধর্ষণের শিকার

Bangla 24×7 Desk : আবারও দিল্লী গনধর্ষণ কাণ্ডের পুনরাবৃত্তি । আবারও চলন্ত বাসে গনধর্ষণের ঘটনা ঘটল । সন্তানের সামনেই মাকে গনধর্ষণের শিকার হতে হল । যার জেরে আমাদের দেশে মহিলাদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠে গেল । ঘটনাস্থল নয়ডা । পুলিশ একজনকে গ্রেপ্তার করেছে । বাকিদের খোঁজ চলছে । এমনটাই জানা গেছে ।

জানা গেছে , দুই সন্তানকে নিয়ে স্বামীর সাথে দেখা করতে যাচ্ছিলেন বছর পঁচিশের তরুণী । তরুণী বলেন বাসের স্লিপার ক্লাসে বসবার জন্য তাঁর কাছে ৫০০ টাকা চাওয়া হয় । সেই মুহূর্তে টাকা তিনি দিতে পারেননি । তিনি বলেছিলেন গন্তব্যে পৌঁছে টাকা মিটিয়ে দেবেন। কিন্তু তাঁর সেই অনুরোধে কর্ণপাত করেনি বাস চালক ও কন্ট্রাক্টর । এরপরে আসল রূপ ধারন করে বাঁশ চালক । নির্যাতিতা তরুণীর দুই সন্তানকে বাসের একদম পিছনের আসনে পাঠিয়ে দিতে তরুণীকে যৌন নিগ্রহ করে বাস চালক ।

প্রসঙ্গত উল্লেখ্য এক চালক যখন ঘৃণ্য কাজে লিপ্ত ছিল তখন অন্য বাস চালক গাড়ি নিয়ন্ত্রন করেছিল । এমন ঘটনা যখন ঘটছে তখন বাসের ১২ জন যাত্রী ঘুমন্ত অবস্থায় ছিলেন । তরুণীর মুখ বন্ধ করার জন্য বাস চালক টাকা দেওয়ার প্রস্তাব দেয় । নির্যাতিতা তরুণী তাঁর স্বামীকে পুরো বিষয়টি জানান । তিনি তাঁর এক বন্ধুকে নিয়ে চলে আসেন ।

প্রথম বাস চালক বেগতিক বুঝে পালালেও দ্বিতীয় চালককে গ্রেপ্তার করেছে পুলিশ। বাসের বাকি কর্মচারীদের আটক করেছে পুলিশ । পুলিশ জানিয়েছে , গণধর্ষণের মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে।

Follow Me:

Related Posts