দেশ

পাকিস্তান থেকে ভারতে অনুপ্রবেশের দায়ে পাঞ্জাব সীমান্তে পাঁচ জনকে গুলি বিএসএফের

Bangla 24×7 Desk : বিএসএফের ১০৩ নম্বর ব্যাটেলিয়নের জওয়ানরা সীমান্তে পাহারা দিচ্ছিলেন। সেই সময়ে পাকিস্তান থেকে ভারতে অনুপ্রবেশের দায়ে পাঞ্জাব সীমান্তে পাঁচ জনকে গুলি করলেন বিএসএফের জওয়ানরা ।

শনিবার সকালে এই ঘটনাটি ঘটেছে পাঞ্জাবের তরন তারনে বিএসএফ জওয়ানদের দেখতে পেয়েই এলোপাথাড়ি গুলি ছুড়তে শুরু করে অনুপ্রবেশকারীরা। পাল্টা জবাব দেন বিএসএফ জওয়ানরা। ভারতের দিকে এগিয়ে আসার চেষ্টা করলে গুলি চালান জওয়ানরা। এরপর পাঁচটি দেহ উদ্ধার করেছে বিএসএফ। সীমান্ত রক্ষী বাহিনীর তরফে এই খবর জানানো হয়েছে ।  

দেশ জুড়ে করোনা ভাইরাসের সঙ্কটের মধ্যে মাথাচাড়া দিয়ে উঠেছে জঙ্গি কার্যকলাপ । রাজধানীতে বড় জঙ্গি নাশকতার ছক বানচাল করল দিল্লি পুলিশের স্পেশ্যাল সেল। জঙ্গি সংগঠন আইসিসের সঙ্গে যুক্ত থাকার জন্য এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ । ধৃত যুবকের কাছ থেকে উদ্ধার হয়েছে একটি পিস্তল ও দুটি ইমপ্রোভাইজড এক্সপ্লোসিভ ডিভাইস ।

জানা গিয়েছে , দিল্লির ধৌলা কুয়া এলাকায় দিল্লি পুলিশের বিশেষ দলের সঙ্গে এনকাউন্টার হয় ঐ যুবকের । শুক্রবার গভীর রাতে এনকাউন্টারের পরে ঐ আইসিস সদস্য দিল্লি পুলিশের স্পেশ্যাল সেলের হাতে ধরা পড়ে । আগাম খবর থাকায় ধৌলা কুয়া ও করোল বাগ এলাকায় ফাঁদ পেতে রাখে পুলিশ । নাশকতা চালাতে গিয়ে উল্টে সেই ফাঁদে ধরা পড়ে উত্তরপ্রদেশের বাসিন্দা আবু ইউসুফ খান নামের ঐ যুবক ।

Follow Me:

Related Posts