যৌনতা ও সম্পর্ক রাজ্য

চিকিৎসাধীন বধূ স্বাস্থ্য কর্মীর হাতে শ্লীলতাহানির শিকার

Bangla 24×7 Desk : হাসপাতালের চতুর্থ শ্রেণির কর্মীর বিরুদ্ধে অভিযোগ উঠলো চিকিৎসাধীন বধূকে শ্লীলতাহানি করবার কারণে। জঙ্গিপুর মহকুমা হাসপাতালে এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে । রঘুনাথগঞ্জ থানার পুলিশ ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তার করে তদন্ত শুরু করেছেন ।

জঙ্গিপুর হাসপাতালে,গত শুক্রবার ভর্তি হয় জঙ্গিপুরের মহলদার পাড়ার বাসিন্দা বছর ২২ এর বধূ । তাঁর চিকিৎসা চলছিল এইচডিইউ ইউনিটে । হঠাৎই মঙ্গলবার ভোরে মদ্য পান করা অবস্থায় ওই মহিলাটির কাছে যায় তারক সূত্রধর নামে হাসপাতালের চতুর্থ শ্রেণির এক কর্মী। চিকিৎসাধীন মহিলাটির সাথে অশ্লীল অঙ্গভঙ্গি করতে থাকে সেই কর্মী, তারপরেই সেই বধূটিকে শ্লীলতাহানি করে । বধূটি যে কোনও প্রকারে বেরিয়ে যায় সেই ইউনিট থেকে বেরিয়ে পরিবারের সদস্যদেরকে গোটা ঘটনাটি বলেন ।

তারপরেই অভিযুক্তকে ধরে বেধরক মারধোর শুরু করে পরিবার। সাথে সাথে ঘটনাস্থলে পোঁছান পুলিশ এবং তাকে গ্রেপ্তার করেন । পুলিশি জেরায় গোটা ঘটনার ধৃত স্বীকার করে নিয়েছে । পুলিশ তদন্ত করে গোটা বিষয়টি আরও স্পষ্টভাবে জানাবেন বলেছেন । হাসপাতালের মধ্যে ও বাইরে এই ঘটনাটি নিয়ে বেশ আতঙ্কিত হয়ে রয়েছে সমস্ত রোগী ও তাঁদের পরিবার। তাদের একটাই প্রশ্ন বার বার উঠে আসছে যে, তাদের নিরাপত্তাটা কোথায় ।

Follow Me:

Related Posts