রাজ্য

নেশার টাকা না দেওয়ায় নিজের মা কে খুন করল ছেলে ! অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ

Bangla 24×7 Desk : নেশার টাকা দিতে রাজি হননি মা । তাই জন্মদাত্রী মা কে পৃথিবী থেকে সরিয়ে দিতে হাত কাঁপল না ছেলের । নেশার টাকা না দেওয়ায় নিজের মা কে খুন করল ছেলে । মায়ের পাশাপাশি নিজের বৌদিকে কোপায় অভিযুক্ত । চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে নদীয়ার চাকদহ এলাকায় । ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা গেছে , বাবা-মা, দুই দাদা-বৌদি ও বোনের সঙ্গেই নদীয়ার চাকদহ এলাকায় থাকত অভিযুক্ত সুকুমার বিশ্বাস। প্রায়দিন নেশার তাড়নায় বুঁদ হয়ে থাকা সুকুমার নেশার টাকা দেওয়ার জন্য পরিবারের সদস্যদের উপর চড়াও হত । প্রয়োজন মত টাকা না পেলে চলত অত্যাচার ।

বৃহস্পতিবার বিকেলে নেশার জন্য টাকা নিয়েই পরিবারের সদস্যদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়ে সুকুমার। ঝামেলা চরমে উঠলে ধারালো অস্ত্র নিয়ে মায়ের দিকে ধেয়ে যায় অভিযুক্ত। নজরে পড়তেই বাধা দিতে যায় অভিযুক্তের এক বৌদি। গুরুতর জখম হন দুজনেই। রক্তাক্ত অবস্থায় আহত দুজনকে চাকদহ স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা অভিযুক্তের মাকে মৃত বলে ঘোষণা করেন। বর্তমানে অভিযুক্তের বৌদি কল্যাণী জেএনএম হাসপাতালে চিকিৎসাধীন ।

এরপর ঘটনাস্থল থেকে পালিয়ে গিয়ে স্থানীয় একটি মদের দোকানে আশ্রয় নেয় অভিযুক্ত সুকুমার । ঘটনা জানাজানি হতেই স্থানীয়রা অভিযুক্তকে বেধড়ক মারধোর করে হাত-পা বেঁধে পুকুরে ফেলে দেয় । এরপরে ঘটনাস্থলে পুলিশ এসে অভিযুক্তকে পুকুর থেকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

প্রসঙ্গত উল্লেখ্য , এটাই প্রথম নয় , এর আগেও নেশার জন্য পরিবারের উপর অত্যাচার করেছে অভিযুক্ত সুকুমার বিশ্বাস। প্রতিবেশীরা অভিযুক্তের আচরণের প্রতিবাদ করলে তাঁদের দিকেও অস্ত্র নিয়ে তেড়ে যেত সুকুমার। পুলিশ তদন্ত শুরু করেছে ।

Follow Me:

Related Posts