রাজনীতি রাজ্য

যুব তৃণমূল কর্মীর দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য , অভিযোগ বিজেপির দিকে

Bangla 24×7 Desk : দীর্ঘ সময় নিখোঁজ থাকার পরে যুব তৃণমূল কর্মীর দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য । অভিযোগ বিজেপির দিকে । ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের পিংলা ব্লকের ১নং কুসুমদার বেলাড় গ্রামে। তৃণমূল অবশ্য বিজেপির দিকে আঙুল তুলেছে ।

জানা গিয়েছে , মৃত যুবক বছর বাইশের সন্দীপ সুর। বৃহস্পতিবার বালিচকে মাসির বাড়ি গিয়েছিলেন তিনি। কিন্তু সন্ধ্যা গড়িয়ে রাত হয়ে গেলেও বাড়ি ফেরেননি। স্বাভাবিকভাবে এরপর যুবকের খোঁজ শুরু করে পরিবার। পরে রাত এগারোটা নাগাদ বাড়ি থেকে কিছুটা দূরে রাস্তার পাশে ধান জমিতে মেলে সন্দীপের দেহ। পুলিশকে খবর দিলে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়। ছেলেকে খুনের অভিযোগ করেছেন মৃতের মা বর্ণালী সুর ।

এই প্রসঙ্গে মৃত যুবকের প্রতিবেশী প্রশান্ত জানা বলেন , ” কিছুদিন আগে সন্দীপ তৃণমূলে যোগ দিয়েছিল । কারও সঙ্গে কোনও শত্রুতা ছিল না। খুব ভালো ছেলে ছিল ” । তৃণমূলের অভিযোগ বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা খুন করেছে দলের যুবশক্তি কর্মীকে।

পিংলার তৃণমূল ব্লক সভাপতি শেখ সাবেরথি বলেন , “কিছুদিন আগে সন্দীপ তৃণমূলে যোগ দিয়েছিল । খুব ভালো কাজ করত । বিজেপির এটা দেখে হিংসা হয়েছিল । এটা সহ্য না করতে পেরে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা খুন করেছে ” । যদিও অভিযোগ অস্বীকার করেছে বিজেপি ।

পিংলা ব্লকের বিজেপির পশ্চিম মণ্ডলের সভাপতি প্রত্যুষ হোড় বলেন , “ এই ঘটনার সাথে বিজেপি জড়িত নয় । টাকা পয়সা ভাগাভাগি নিয়ে গণ্ডগোলের জেরেই খুন । এটা তৃণমূলের অন্তদ্বন্দ্ব । ” পিংলা থানার পুলিশ আসল কারণ সন্ধানে নেমেছে ।

 

Follow Me:

Related Posts