দেশ

উপত্যকায় বড় সাফল্য ভারতীয় সেনা বাহিনীর ,গুলির লড়াইয়ে খতম শীর্ষ হিজুল কম্যাণ্ডার

সমর্পিতা ব্যানার্জী , কলকাতা : এই লকডাউনের মাঝেও ভারতের ওপর কিন্তু গোলা বর্ষণ করে চলেছে পাকিস্তান । তার উত্তরও দিচ্ছে ভারতীয় সেনা । উপত্যকায় বড় সাফল্য ভারতীয় সেনার। নিরাপত্তারক্ষীদের সঙ্গে রিয়াজ নাইকো। রাতভর কাশ্মীরের অবন্তীপোরায় সেনা – জঙ্গি গুলির লড়াই চলে। এদিন সেনারা জঙ্গিদের ঘিরে ফেলেছিল। ফলে আজ সকালে সেনার গুলিতে খতম হয় রিয়াজ।সূত্রের খবর অনুযায়ী বুরহান ওয়ানির মতোই জঙ্গি গোষ্ঠী হিজবুল মুজাহিদিনের শীর্ষ কম্যান্ডার ছিল রিয়াজ নাইকো ।

গতকাল রাতে অবন্তীপোরায় কাশ্মীর পুলিশ , ৫৫ নম্বর রাষ্ট্রীয় রাইফেলস ও সিআরপিফের যৌথ অভিযান চালায় সেনারা। সেখানে জঙ্গিদের আস্তানা ঘিরে ফেলে সেনা বাহিনীদের দল । সেখানে জঙ্গিরা আত্মগোপন করে আছে বলে গোপন সূত্রে খবর পায় তারা। তারপর রাতে শুরু হয় প্রবল গুলির লড়াই। বেশ কয়েকজন জঙ্গি নিহত হয়েছে গুলির লড়াইয়ে। নিকেশের মধ্যে রয়েছে রিয়াজও।

জঙ্গি নেতার মৃত্যুর খবর ছড়িয়ে গেলে উপত্যকায় উত্তেজনা বাড়তে পারে সেই জন্য সেখানকার সরকার তাই ইন্টারনেট পরিষেবা বন্ধ করে দিয়েছে । যদি পরিস্থিতি সব ঠিক থাকে তাহলে ইন্টারনেট পরিষেবা আবার চালানো হবে বলে সূত্রের খবর ।

Follow Me:

Related Posts