করোনা আপডেট রাজনীতি রাজ্য

সঙ্কটজনক ফলতার বিধায়ক তথা সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের কোষাধ্যক্ষ তমোনাশ ঘোষ

Bangla 24×7 Desk : গত ২২ মে ফলতার বিধায়ক তথা সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের কোষাধ্যক্ষ তমোনাশ ঘোষ করোনা আক্রান্ত হয়েছিলেন । পরের দিন ২৩ মে তাঁকে ই এম বাইপাস সংলগ্ন একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। অনেক দিন কেটে গেলেও তমোনাশ বাবুর শারীরিক অবস্থার কোন রকম উন্নতি হয়নি । বরং পরিস্থিতি আরও আশঙ্কাজনক হয়েছে ।

তমোনাশ ঘোষ দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ নিগমের চেয়ারম্যানের দায়িত্বে রয়েছেন। মে মাসে তিনি এসবিএসটিসির কাজেই দুর্গাপুর গিয়েছিলেন বলে জানা যায়। গত ২২ শে মে কলকাতায় ফেরার পরে এই তৃণমূল বিধায়কের লালারসের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। রিপোর্ট আসতে জানা যাজ কোভিড পজিটিভ।

মুখ্যমন্ত্রী বলেন , ” করোনা লুকোবেন না। এটা কোনও অপরাধ নয়। এটাতে ভয় পাওয়ার কিছু নেই। তমোনাশ যদি দুর্গাপুর থেকে ফিরে আসার পরেই ডাক্তারের সাথে দেখা করতো তাহলে হয়তো আরও বেশি সময় পাওয়া যেত । ওর পরিবার ও আশেপাশের বেশ কয়েকজন করোনা আক্রান্ত হয়েছিল। তারা কিন্তু সুস্থ হয়ে গেছে ” ।

তমোনাশবাবুর শরীরে রক্তে অক্সিজেন স্যাচুরেশন ছিল খুব কম । পাশাপাশি রক্তে সোডিয়াম ও শর্করার পরিমান ছিল খুব বেশী । তীব্র শ্বাসকষ্ট থাকার জন্য হাসপাতালে ভর্তি হন তিনি । তবে হাসপাতাল সূত্রে জানা গেছে চিকিৎসকরা চেষ্টার কোন রকম কসুর করছেন না ।

Follow Me:

Related Posts