অফবিট বিনোদন হলি বলি টলি

অক্ষয় প্রেমীদের জন্য চমক ! ওয়েব সিরিজের প্রিমিয়ারে ‘লক্ষ্মী বোম্ব’

সমর্পিতা ব্যানার্জী ,কলকাতা : করোনা প্রভাবে যখন সব সিনেমা হল ও মাল্টিপ্লেক্স গুলো বন্ধ তখন সব সিনেমা গুলো রিলিজ হওয়া আপাতত বন্ধ করে দিয়েছে ছবির প্রযোজকরা । কিন্তু তারমধ্যেই বহু অপেক্ষিত ছবি এবার অনলাইনে রিলিজ হতে চলেছে । অক্ষয়ের কুমারের সেই ‘লক্ষ্মী বম্ব’ যা দেখার জন্য তার অনুগামীরা অপেক্ষার প্রহর গুনছিল ।

সময় মতো সিনেমার শ্যুটিং শেষ হলেও এডিটিং, মিক্সিং ও অন্যান্য অনেক কাজ বাকি ছিল । লকডাউনের সব কাজ এখন বন্ধ । কিন্তু তা সত্ত্বেও Work from Home করে সিনেমার কলাকুশলীরা তাদের বাকি থাকা কাজ বাড়িতে বসেই শেষ করে । সিনেমার সাথে যুক্ত কলাকুশলীদের যাতে আর্থিক ক্ষতি না হয় সেই দিকে লক্ষ্য রেখেই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে সূত্রের খবর । সিনেমাটা সবাই যাতে দেখতে পায় সেই ব্যবস্থাও করতে চায় টিম ‘লক্ষ্মী বম্ব’ । তাই এই অনলাইন মাধ্যমে সিনেমা রিলিজের ভাবনা এসেছে তাদের মাথায় । সবকিছু ভেবেই ডিজনি এবং হটস্টারের মত অনলাইন প্ল্যাটফর্মকে বেছে নিয়েছেন ‘লক্ষ্মী বম্ব’ এর নির্মাতারা । এবার শুধু দিন গোনা , অপেক্ষার পালা ।

এই ছবিতে এক ট্রান্সজেন্ডারের চরিত্রে অভিনয় করছেন অক্ষয় । গত বছর ছবির ফার্স্ট লুক প্রকাশ করেছিলেন স্বয়ং অক্ষয় । লাল রঙের শাড়িতে সঙ্গে কালো ব্লাউজ , কপালে সিঁদুরের মস্ত বড় লাল টিপ , সিঁথি করে আঁচড়ানো চুল । এক অদ্ভুত তীক্ষ্ণ দৃষ্টি । যাতে মিশে রয়েছে অসম্ভব রাগ ও প্রতিশোধ নেবার শপথ । এই রূপে প্রথম বার দেখতে চলেছে অক্ষয়ের সিনেমা প্রেমী দর্শকমহল ।

ছবি মুক্তি পাবার পরেই বোঝা যাবে এই ছবি অক্ষয় প্রেমীদের কতটা প্রত্যাশা মেটাতে সক্ষম হয়েছে । আর এর জন্য শুধু সময়ের অপেক্ষা ।

Follow Me:

Related Posts