খেলা ফুটবল মহানগর রাজ্য

আইএসএলের মঞ্চে ইস্ট বেঙ্গলের আত্মপ্রকাশ ঘটাতে উদ্যোগী মুখ্যমন্ত্রী , প্রশংসা করলেন সুজন চক্রবর্তী

Bangla 24×7 Desk : কথায় বলে দুই যুযুধান প্রতিপক্ষকে কোনও বিষয়ে ঐক্যমত হতে দেখা যায় না। দুই রাজনৈতিক প্রতিপক্ষকে এক ছাতার তলায় এনে দিল ফুটবল। বাংলার ঐতিহ্যশালী ফুটবল ক্লাব ইস্ট বেঙ্গলের এই মরশুমেই আইএসএলের মঞ্চে আত্মপ্রকাশ ঘটাতে উদ্যোগী হলেন মুখ্যমন্ত্রী । তাঁর উদ্যোগের প্রশংসা করলেন বাম পরিষদীয় নেতা সুজন চক্রবর্তী ।

চিঠিতে সুজনবাবু লিখছেন , “ রাজ্যের তিন ঐতিহ্যবাহী ফুটবল ক্লাব মোহনবাগান , ইস্ট বেঙ্গল এবং মহামেডান স্পোর্টিং। মহামেডান এখনও আইএসএলে খেলার মতো মান অর্জন করতে না পারলেও , মোহনবাগান এবং ইস্টবেঙ্গলের সেই যোগ্যতা রয়েছে । মোহন বাগান ইতিমধ্যেই আইএসএলের দল এটিকের সঙ্গে যুক্ত হয়ে আইএসএলে খেলা নিশ্চিত করেছে। ইস্টবেঙ্গলও যাতে আইএসএলে খেলার ছাড়পত্র পায় , তা নিশ্চিত করতে আপনি উদ্যোগী হয়েছেন। ” এমন উদ্যোগকে সাধুবাদ জানাই ।

মোহন বাগান ইতিমধ্যেই আইএসএলের দল এটিকের সঙ্গে যুক্ত হয়ে আইএসএলে খেলা নিশ্চিত করেছে। ক্লাবের অভ্যন্তরীণ সমস্যা থাকলেও ইস্ট বেঙ্গলের আইএসএল খেলার সম্ভাবনা । ইস্টবেঙ্গল কর্তারা দাবি করেছেন , মুখ্যমন্ত্রী নিজে ফেডারেশন সভাপতি প্রফুল্ল প্যাটেলকে অনুরোধ করেছেন তাঁদের আইএসএলে খেলার সুযোগ করে দিতে। এমন হলে ইস্ট বেঙ্গল এই মরশুমেই আইএএল খেলবে ।

Follow Me:

Related Posts